Home /News /south-bengal /
বাবাকে মারধর করে ধৃত ছেলে, বাবাই জানালেন জামিনের আর্জি !

বাবাকে মারধর করে ধৃত ছেলে, বাবাই জানালেন জামিনের আর্জি !

  • Share this:

    #অশোকনগর: পুত্রস্নেহ বোধহয় একেই বলে। উত্তর ২৪ পরগনার অশোকনগরে ডায়াবেটিক মাকে মিষ্টি খাওয়ানোর অপরাধে বাবাকে বেধড়ক মারধর করে ছেলে। প্রতিবেশীর তোলা সেই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পরেই গ্রেফতার করা হয় গুণধর ছেলেকে। ছেলেকে ছেড়ে দেওয়ার জন্য অশোকনগর থানা ও বারাসত আদালতে আজ আরজি জানান বাবা। পরিবারের একমাত্র রোজগেরে অশোকনগর পুরসভার ট্যাক্স কালেক্টর প্রদীপ বিশ্বাস। সেকারণেই ছেলেকে ছেড়ে দেওয়ার কাতর আর্তি বাবার। প্রদীপের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হলেও বাবার আরজিতে আজ জামিনে ছাড়া হয় প্রদীপকে।

    স্ত্রী ডায়াবিটিস রোগী। তবে বিজয়া দশমী বলে কথা। রীতি মেনেই স্ত্রীকে মিষ্টি খাইয়েছিলেন স্বামী। সেই অপরাধেই বৃদ্ধ বাবার উপর চড়াও ছেলে। মুহূর্তে ভাইরাল প্রতিবেশীর তোলা ভিডিও। বৃদ্ধ বাবাকে পিটিয়ে আপাতত হাজতে কীর্তিমান ছেলে।

    ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধকে মারধর করছেন এক তরুণ। সঙ্গে শাসানি, আবার মার। কারা এঁরা ? মারমুখী যুবক প্রদীপ বিশ্বাস। বুড়ো বয়সে যাঁকে মার খেতে হচ্ছে তিনি মানিকলাল বিশ্বাস। সম্পর্কে বাবা -ছেলে।

    ডায়াবিটিস আক্রান্ত মাকে কেন মিস্টি খাওয়াতে গেলেন বাবা? সেই রাগে বৃদ্ধ বাবাকে মারধর ছেলের।

    প্রদীপ উত্তর চব্বিশ পরগণার অশোকনগর পুরসভার ট্যাক্স কালেক্টর। মাঝেমধ্যেই নাকি নানা অছিলায় বাবাকে মারধর করেন তিনি। এদিন তাঁর কীর্তি গোপনে ক্যামেরাবন্দী করেন প্রতিবেশী। ভিডিও ভাইরাল হতেই প্রদীপের বাড়িতেও চড়াও হন স্থানীয় মানুষ। পরে প্রদীপকে গ্রেফতার করে পুলিশ।

    নিজেরা পাকা বাড়িতে থাকলেও বাবা-মায়ের জন্য বরাদ্দ পাশের একটি সংকীর্ণ টালির ঘর। বাবা-মায়ের খাওয়া-দাওয়ারও দায়িত্বও প্রদীপ নেয়না বলে অভিযোগ। তবে কী স্রেফ অজুহাত তুলে ধরে বাবার ওপর চড়াও হয় প্রদীপ ?

    First published:

    Tags: Asoke Nagar, Father, Kolkata, News

    পরবর্তী খবর