মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অর্জুন সিং, গেলেন বারাকপুরের এলাকা পরিদর্শনে

আহত কর্মীদের খবর নিতে ও এলাকার পরিস্থিতি দেখতে বারাকপুরের সাংসদ অর্জুন সিং বুধবার ব্যারাকপুর যান ৷

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 04, 2019 03:59 PM IST
মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অর্জুন সিং, গেলেন বারাকপুরের এলাকা পরিদর্শনে
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 04, 2019 03:59 PM IST

#কলকাতা: বারাকপুরের সাংসদ অর্জুন সিংহ উপর হামলার প্রতিবাদে গত সোমবার ব্যারাকপুর লোকসভা কেন্দ্র জুড়ে বনধ ডেকেছিল বিজেপি । আহত কর্মীদের খবর নিতে ও এলাকার পরিস্থিতি দেখতে বারাকপুরের সাংসদ অর্জুন সিং বুধবার ব্যারাকপুর যান ৷ পরে সাংবাদিকদের সামনে অর্জুন বলেন, "আজ সাংবাদিক, ডাক্তার, মহিলা, প্রাক্তন সেনাকর্মী,সকলেই আক্রান্ত"।

বিজেপি সমর্থক ও কর্মীরা বনধের সমর্থনে উত্তর চব্বিশ পরগনার দত্তপুকুরের যশোর রোডের জয়পুর এলাকায় টায়ার জ্বালিয়ে অবরোধ করার সময় তৃণমূল কংগ্রেসের কর্মীদের সঙ্গে গণ্ডগোল বাধে । সে সময় শুরু হয় চলে দুই পক্ষের মধ্যে ইট বৃষ্টি। সঙ্গে গাড়ি বাড়িও ভাঙচুর করা হয়। আহত হয় উভয় দলের বেশ কয়েক জন । সেই ঘটনায় বিজেপিরও পাঁচ-ছ’জন কর্মী আহত হন ৷

আহত কর্মীদের খবর নিতে ও এলাকার পরিস্থিতি দেখতে বারাকপুরের সাংসদ অর্জুন সিং আজ এলাকায় যান ৷ গাড়ি ভাঙচুর, পার্টি অফিস ভাঙচুরের ঘটনাস্থল ঘুরে দেখেন ৷ বাড়ি বাড়ি গিয়ে বিজেপির সমর্থক ও স্থানীয়দের সঙ্গে কথা বলেন ৷ কর্মীদের আশ্বস্ত করেন । পরে কর্মীদের উদ্দেশ্যে অর্জুনের সংযুক্তি,"মমতা বন্দ্যোপাধ্যায়কে যত মারবেন,আমরা ততই মজবুত হবো।"

পুলিশের উদ্দেশে তার বার্তা,‘আজ পুলিশ মমতা বন্দ্যোপাধ্যায়র দাস হয়ে গিয়েছে।’ বিরোধী দের আক্রমণের প্রসঙ্গে অর্জুন বলেন,যে রাস্তা মমতা বন্দ্যোপাধ্যায় দেখাচ্ছেন সে রাস্তায় ওনাকে হাঁটতে হবে"।

First published: 03:59:49 PM Sep 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर