Home /News /south-bengal /
‘‘মা সদ্য প্রয়াত, বাবা জেলে, বিপর্যস্ত আমি’’, ভেঙে পড়েছেন অনুব্রত কন্যা

‘‘মা সদ্য প্রয়াত, বাবা জেলে, বিপর্যস্ত আমি’’, ভেঙে পড়েছেন অনুব্রত কন্যা

ছবি: ফেসবুক

ছবি: ফেসবুক

বুধবার সকালে অনুব্রত মণ্ডলের বাড়িতে হাজির হন সিবিআই আধিকারিকরা। তাঁদের কাছে খবর ছিল, সুকন্যা মণ্ডলের কাছে রয়েছে বিপুল পরিমাণ সম্পত্তি।

  • Share this:

    #কলকাতা: সিবিআইয়ের প্রশ্নের মুখে পড়ার পর বাইরে বেরিয়ে এসে তেমন কিছুই বললেন না অনুব্রত কন্যা। শুধু বললেন, আমি বিপর্যস্ত। আমার মা প্রয়াত, বাবা জেলে, মানসিক ভাবে ভেঙে পড়েছি।’’ এর বেশি আর কিছু বলতে চাইলেন না অনুব্রত কন্যা। শুধু জানান দিয়ে গেলেন, তিনি মানসিক ভাবে বিশেষ সুস্থ নেই।

    বুধবার সকালে অনুব্রত মণ্ডলের বাড়িতে হাজির হন সিবিআই আধিকারিকরা। তাঁদের কাছে খবর ছিল, সুকন্যা মণ্ডলের কাছে রয়েছে বিপুল পরিমাণ সম্পত্তি। কিন্তু সেই টাকার উৎস কী। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছে যান তিন সিবিআই আধিকারিক। সেখানেই অনুব্রত শিক্ষিকা কন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

    আরও পড়ুন: বোলপুর পৌঁছেই তৎপর CBI, অনুব্রতর CA-কে জিজ্ঞাসাবাদ, তলব ২ ব্যাঙ্ক আধিকারিককে

    আরও পড়ুন: আজই অনুব্রতর মেয়ে, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে জেরা! বোলপুরে যাচ্ছে সিবিআই

    কিন্তু আশ্চর্যজনক ভাবে সিবিআই আধিকারিকরা ছিলেন মাত্র ১০ মিনিট। মাত্র ১০ মিনিটেই জিজ্ঞাসাবাদ করে বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ কী মাত্র ১০ মিনিটেই শেষ হয়ে গেল, কেন শেষ হল, তাই নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে অনুব্রতকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি এ দিন অনুব্রত চাটার্ড অ্যাকাউন্টটেন্ট মণীশ কোঠারিকেও আজ জিজ্ঞাসাবাদের সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছে। শোনা গিয়েছে, অনুব্রতর গরুপাচার কাণ্ডের তদন্তে নেমে তাঁর মেয়ের একাধিক সম্পত্তির হদিশ পেয়েছে সিবিআই। এর মধ্যে সম্পদের তালিকায় রয়েছে সুকন্যা মণ্ডলের নামে একাধিক রাইস মিল, বেসরকারি সংস্থাও। এই বিপুল সম্পত্তির উৎস কী, তা জানতেই একাধিক জায়গায় হানা দিতে পারে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Anubrata Mondal

    পরবর্তী খবর