Home /News /south-bengal /
Anubrata Mondal: পুরনো কৌশল, ফের ভোট পরবর্তী অশান্তি মামলায় হাজিরা এড়ালেন অনুব্রত

Anubrata Mondal: পুরনো কৌশল, ফের ভোট পরবর্তী অশান্তি মামলায় হাজিরা এড়ালেন অনুব্রত

ভোট পরবর্তী অশান্তিতে বার বার হাজিরা এড়াচ্ছেন অনুব্রত৷ সিবিআই আধিকারিকরা এবার কড়া পদক্ষেপ নিতে পারেন তাঁর বিরুদ্ধে, সূত্রের খবর৷  

  • Share this:

#কলকাতা: ভোট পরবর্তী অশান্তি মামলায় বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মন্ডল হাজিরা ফের এড়ালেন। অনুব্রত মন্ডল সিবিআইয়ের কাছে  সময় চাইলেন। অনুব্রত আইনজীবী জানান, চিকিৎসকের পরামর্শ মেনে বিশ্রাম নিতে বলা হয়েছে। তাই অসুস্থতার জন্য অনুব্রত হাজির হননি বলে জানানো হয়েছে। পনেরো দিন সময় চাওয়া হয়েছে, দাবি আইনজীবীর।  অনুব্রতর আইনজীবি সঞ্জীব দাঁ চিঠি নিয়ে আসেন সিজিও কমপ্লেক্সে।  তিনি কিছুটা সময় চেয়ে নেন। তবে গরু পাচারে অনুব্রত হাজিরা দিলেও কেন বার বার হাজিরা এড়াচ্ছেন ভোট পরবর্তী অশান্তি ঘটনায়, তা নিয়ে প্রশ্ন সিবিআইয়ের তদন্তকারীদের একাংশের। এই চতুর্থ নোটিসে না এলে সিবিআই কড়া আইনি পদক্ষেপ নেবে বলে সিবিআই সূত্রে খবর।

গত ২রা মে  ২০২১সালে নির্বাচনের ফল বেরোনো পর বীরভূমের ইলামবাজারে বিজেপি কর্মী গৌরব সরকারকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে।  সিবিআই সূত্রে খবর, অনুব্রতকে তলবের কারণ, ধৃত অভিযুক্তদের সঙ্গে কোনও যোগসাজস ছিল কিনা তা খতিয়ে দেখা৷ কার নির্দেশে পিটিয়ে হত্যা?কি কারণে খুন? এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই আধিকারিকরা। কিন্তু ভোট পরবর্তী অশান্তি মামলায় তিনি বারবার হাজিরা এড়ান। মঙ্গলবারও সেই একই ভাবে তাঁর আইনজীবী এসে চিঠি জমা দেন সিজিওতে।

আরও পড়ুন Jamtara Gang: Kyc আপডেটের নাম করে প্রতারণা! জামতারা গ্যাংয়ের মূল পান্ডা সিআইডির জালে

অন্যদিকে গরু পাচারকাণ্ডেও অনুব্রত মণ্ডলকে  নিজাম প্যালেসে তলব করেছে সিবিআই। এখন দেখার ভোট পরবর্তী অশান্তি মামলায় তিনি হাজিরা এড়ালেও গরু পাচার মামলায় তিনি চলতি সপ্তাহে নিজাম প্যালেসে যান কিনা। এর আগে নিজাম প্যালেসে গরু পাচার মামলায় অনুব্রত হাজির হয়েছিলেন। কিন্তু তারপর শারীরিক পরীক্ষা করে ফিরে যান বীরভূমের বাড়িতে। ফের ২৭তারিখ নিজাম প্যালেসে তলব করা হয়েছে বীরভূমের দাপুটে তৃণমূল নেতাকে৷ এখন দেখার তাতে তিনি হাজির হন কি না?

গরু পাচার মামলায় অনুব্রত হাজির হলেও ভোট পরবর্তী অশান্তি মামলায় কেন হাজির হচ্ছেন না? তা নিয়ে প্রশ্ন তুলছেন কেন্দ্রীয় গোয়েন্দার তদন্তকারী অফিসাররা। তবে ভোট পরবর্তী অশান্তি মামলায় বারবার হাজিরা এড়ানো কৌশল নিয়ে সিবিআই আধিকারিকরা এবার কড়া পদক্ষেপ নিতে পারেন বলে সিবিআই সূত্রে খবর।

Published by:Pooja Basu
First published:

Tags: Anubrata Mondal, CBI

পরবর্তী খবর