• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • ANUBRATA MONDAL DUARE SARKAR TMC WORKERS DISTRIBUTES JAGGERY AND BATASA IN THE DUARE SARKAR CAMP SWD

Anubrata Mondal | Duare Sarkar: দুয়ারে সরকার ক্যাম্পে এবার অনুব্রত মণ্ডলের গুড় বাতাসা

Anubrata Mondal: এবার দুয়ারে সরকার ক্যাম্পের বাইরে গুড় বাতাসা জল বিতরণ করলো বীরভূমের তৃণমূল কর্মীরা।

Anubrata Mondal: এবার দুয়ারে সরকার ক্যাম্পের বাইরে গুড় বাতাসা জল বিতরণ করলো বীরভূমের তৃণমূল কর্মীরা।

  • Share this:

    #বীরভূম: এবার দুয়ারে সরকার ক্যাম্পের বাইরে গুড় বাতাসা জল বিতরণ করলো বীরভূমের তৃণমূল কর্মীরা। ঘটনাটি ঘটেছে বীরভূমের মুরারই ২ ব্লকের কুশমোর দু'নম্বর অঞ্চলে। রবিবার দুয়ারে সরকার ক্যাম্পে মহিলাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে আবেদন করার জন্য ক্যাম্পে আসা মহিলাদের বাতাসা ও জলপান করালেন কুশমোর অঞ্চলের তৃণমূল কর্মী তথা বীরভূম জেলা কমিটির সদস্য ইসলাম চৌধুরী।

    বীরভূম জেলা কমিটির সদস্য ইসলাম চৌধুরীর নেতৃত্বে ও স্থানীয় তৃণমূল কর্মীদের উদ্যোগে এই গুড় বাতাসা ও জলের আয়োজন করা হয় । এতে এলাকার মানুষজন খুশি কারণ রবিবার বীরভূম জেলা জুড়ে রোদের দাপট ছিল অতিরিক্ত। হাতের কাছে পানীয় জল পেয়ে খুশি এলাকার মানুষজন। তৃণমূল নেতা ইসলাম চৌধুরী দাবি করেন, তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেছেন গরমের সময়ে মানুষকে গুড় বাতাসা দাও। সেই কথাকে স্মরণ করেই রবিবার বীরভূমের মুরারী ২ ব্লকের কুশমোর দু'নম্বর অঞ্চলে দুয়ারে সরকার ক্যাম্পের বাইরে এই আয়েজন করা হয়।

    গুড় বাতাসা ও জল পান করানো হয়, ক্যাম্পে আসা সকল মানুষজনদের। ২০১৬ সালের বিধানসভার নির্বাচনের আগে অনুব্রত মণ্ডল কর্মীদের নির্দেশ দিয়েছিলেন ভোট কেন্দ্রের বাইরে বুথে বুথে গুড়, বাতাসা বিতরণের। অনুব্রত মণ্ডলের সেই কথায় অনুপ্রাণিত হন তৃণমূল কর্মীরা। নির্বাচনের দিন প্রতিটা বুথের বাইরে বাইরে সাধারণ ভোটারদের গুড় বাতাসা খাওয়ানো হয়, সেই নিয়ে রাজ্য রাজনীতিতে এক বিতর্ক দেখা যায়। আবার বীরভূমে সেই গুড় বাতাসা।

    প্রতিটা নির্বাচনের আগে অনুব্রত মণ্ডলের নানা মন্তব্য সুপারহিট হয় রাজ্য রাজনীতিতে। কখনো 'গুড় বাতাসা', কখনো বা 'চড়াম চড়াম', আবার 'পগার পার করে দেওয়া', 'খেলা হবে' ইত্যাদি। রাজ্য রাজনীতিতে অনুব্রত মণ্ডলের যে কোনও মন্তব্য যে সুপারহিট তা আবার প্রমাণ পাওয়া গেল দুয়ারে সরকারের ক্যাম্পে। গুড় বাতাসা নিতে আসা মানুষজনদের প্রতিক্রিয়ায়,অনেকে বলছেন ২০১৬ সালে নির্বাচনের দিন গুড় বাতাসা খেয়েছেন। আবার তারা গুড় বাতাশা খেলেন। তাতে তারা আনন্দিত।

    অক্ষয় ধীবর

    Published by:Swaralipi Dasgupta
    First published: