‘করোনা ভাইরাসের থেকেও মারাত্মক ভাইরাস এবার ভারতবর্ষে’- কি সেই ভাইরাস? জানালেন অনুব্রত

মোদি ভাইরাসকে শেষ করার জন্য ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে গবেষণা শুরু হয়েছে জানালেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল।

মোদি ভাইরাসকে শেষ করার জন্য ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে গবেষণা শুরু হয়েছে জানালেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল।

  • Share this:

#সিউড়ি: করোনা ভাইরাস এর থেকেও মারাত্মক ভাইরাস অ্যাটাক করেছে ভারতবর্ষকে,  সেই ভাইরাসের নাম মোদী ভাইরাস। এই ভাষাতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মন্ডল ৷

রবিবার বীরভূমের সিউড়ির বেনীমাধব মাঠে বীরভূম জেলা তৃণমূলের জনসভা ছিল ৷ ওই জনসভাতেই অনুব্রত মন্ডলের ভাষণ ছিল এইরকমই ৷ তিনি বলেন, এই ভাইরাস অ্যাটাক করেছে ভারতবর্ষের অর্থনীতিকে যার জন্য ইয়েস ব্যাঙ্কের মতো বেশ কিছু ব্যাঙ্কের অবস্থা খারাপ।  এই মোদি ভাইরাসকে শেষ করার জন্য ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে গবেষণা শুরু হয়েছে জানালেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল।

জেলা সভাপতির মুখে এই ধরনের ভাষণ শুনে হাসিতে ফেটে পড়েন জনসভায় উপস্থিত তৃণমূল সমর্থকরা। কংগ্রেস ও সিপিআইএমের নাম না করে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, ‘এবারে বীরভূম জেলায় পুরভোটে ভেড়া ও ছাগলের জোট হয়েছে৷ ভেড়া কিছু না দেখে হাঁটে আর ছাগল খুঁটে খুঁটে খায় তাই ভেড়া ছাগলকে ভুলেও ভোট দেবেন না ৷’ সাধারণ জনগণকে অনুরোধ করেন তিনি। পাশাপাশি এনআরসি ও সিএএ এর বিরোধিতায় অনুব্রত মণ্ডল আরও বলেন কেউ কাগজ দেখতে চাইলে কোন কাগজ দেখাবেন না,  আর যদি বাড়িতে সার্ভে করার জন্য লোক আসে তার মাথা থেকে পা পর্যন্ত বুঝে নেবেন, তবে আইন নিজের হাতে তুলে নেবেন না।

Supratim Das

Published by:Elina Datta
First published: