Anubrata Mondal: জ্বর-শ্বাসকষ্টে কাহিল অনুব্রত মণ্ডল, আনা হচ্ছে কলকাতার বেসরকারি হাসপাতালে

অসুস্থ অনুব্রত মণ্ডল। ফাইল ছবি।

শ্বাসকষ্ট, হালকা জ্বর, শরীর দুর্বলতা রয়েছে তাঁর। উন্নত মানের চিকিৎসার জন্য অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) নিয়ে যাওয়া হচ্ছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

  • Share this:

    #কলকাতাঃ শ্বাসকষ্টে বেশ কাহিল। অ্যাম্বুল্যান্সে করে কলকাতার বেসরকারি হাসপাতালে আনা হচ্ছে অসুস্থ অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। আর কিছুক্ষণের মধ্যেই কলকাতায় পৌঁছে যাবেন তিনি। তারপরেই শুরু হবে চিকিৎসা। এমনকি তাঁর কী কী সমস্যা রয়েছে সেই বিষয়েও স্পষ্ট ধারণা পাওয়া যাবে। তবে এ দিন তাঁর শরীর খারাপের খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুগামীরা।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বীভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। যিনি সকলকে পাঁচন, গুড়-বাতাসার নিদান দেন দিবা-রাত্র, সেই অনুব্রত মণ্ডল নাকি কাহিল হয়ে পড়েছেন। দলীয় সূত্রে জানা গিয়েছে, শ্বাসকষ্ট, হালকা জ্বর, শরীর দুর্বলতা রয়েছে তাঁর। তাই কোনও ঝুঁকি না নিয়ে উন্নতমানের চিকিৎসার জন্য তাঁকে নিয়ে আসা হচ্ছে কলকাতার বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে। জানা গিয়েছে, করোনা সদৃশ উপসর্গ থাকায় তাঁর অ্যান্টিজেন টেস্ট করা হয়েছিল, সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলে কিছুটা স্বস্তিতে পরিবার। যদিও ফের তাঁর RT-PCR টেস্ট করান হতে পারে।

    সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা সঙ্কটজনক নয়। তবে যেহেতু তাঁর প্রতিবারের সব ধরণের চিকিৎসা একটি বিশেষ হাসপাতালে হয়, তাই সেখানেই নিয়ে আসার সিদ্ধান্ত নেয় পরিবার এবং তাঁর ঘনিষ্ঠ সহকর্মীরা। তাই কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বোলপুরের অনুব্রত মণ্ডলের বাড়ি থেকে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছে। উল্লেখ্য, অনুব্রত মণ্ডলের একাধিক সমস্যা রয়েছে। তার জন্য নিয়মিত ওষুধ খান তিনি।

    Supratim Das

    Published by:Shubhagata Dey
    First published: