corona virus btn
corona virus btn
Loading

হাসপাতালের বেডে মিলল তাজা কার্তুজ !

হাসপাতালের বেডে মিলল তাজা কার্তুজ !
Representational Image

সকালে মেঝে পরিষ্কার করতে গিয়ে কার্তুজগুলি দেখতে পান সাফাইকর্মী।

  • Share this:

#বারুইপুর: হাসপাতালের বেডে মিলল তাজা কার্তুজ। বারুইপুর মহকুমা হাসপাতালে জরুরি বিভাগের পাশেই মেল অবজারভেশন ওয়ার্ড। সকালে মেঝে পরিষ্কার করতে গিয়ে কার্তুজগুলি দেখতে পান সাফাইকর্মী। পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যাওয়ার পর আরও দু’টি কার্তুজ পাওয়া যায়। কীভাবে এল কার্তুজগুলি? কোনও দুষ্কৃতী কি চিকিৎসা করাতে এসে ফেলে যায় কার্তুজগুলি? সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

বারুইপুর মহকুমা হাসপাতালের জরুরি বিভাগের পাশে মেল অবজারভেশন ওয়ার্ড। শুক্রবার এই ওয়ার্ড থেকেই মিলল চারটি কার্তুজ। ঘটনায় আতঙ্কিত রোগী ও তাঁদের পরিবার। এদিন সকালে ওয়ার্ডের মেঝে পকিষ্কার করতে যান এক সাফাইকর্মী। তিনি দু’টি তাজা কার্তুজ দেখতে পান। হাসপাতালে কর্তব্যরত সিভিক ভলান্টিয়াররা খবর দেন পুলিশে। পুলিশ এসে কার্তুজগুলি উদ্ধার করে নিয়ে যায়। কিছুক্ষণ পর র বালিশের তলা থেকে উদ্ধার হয় আরও দু’টি কার্তুজ।

এখানেই প্রশ্ন, হাসপাতালের বেডে কীভাবে এল কার্তুজ?

হাসপাতালে কার্তুজ ! ----------------------------- - কোনও দুষ্কৃতী কি চিকিৎসা করাতে এসেছিল ? - সেই কি ভুল করে কার্তুজগুলি ফেলে যায় ? - হাসপাতালে বসেই কি কোনও অপরাধের ছক কষা হয়েছে ?

এদিনের মত ওই ওয়ার্ডটি খালি করে দেওয়া হয়। হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে।

First published: December 1, 2017, 7:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर