Home /News /south-bengal /
Amit Shah: সীমান্তরক্ষী বাহিনীর কাজটা কতটা কঠিন, আমরা জানি, হিঙ্গলগঞ্জে বললেন অমিত শাহ

Amit Shah: সীমান্তরক্ষী বাহিনীর কাজটা কতটা কঠিন, আমরা জানি, হিঙ্গলগঞ্জে বললেন অমিত শাহ

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Amit Shah: বৃহস্পতিবার সকালে বিশেষ বিমানে দমদম বিমানবন্দরে এসে পৌঁছে যান অমিত শাহ। সেখান থেকে হেলিকপ্টারে এসে হিঙ্গলগঞ্জে এসে পৌঁছে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

  • Share this:

    #কলকাতা: পশ্চিমবঙ্গ সফরে এসে সীমান্তরক্ষী বাহিনীর কাজের পরিধি নিয়ে মন্তব্য করলেন অমিত শাহ। বললেন, আমার জানি, সীমান্তে দেশকে সুরক্ষিত রাখতে বিএসএফ-কে অনেক সমস্যার সামনে পড়তে হয়। তাঁরা সেই সমস্যা মাথায় রেখেও কাজ করে চলেছেন। সীমান্তরক্ষী বাহিনীকে সব সময় সতর্ক থাকতে হবে।

    আরও পড়ুন: সরকারের বর্ষপূর্তিতে বিরাট ঘোষণা SSC-র, সাত বছর বাদে রাজ্যে শিক্ষক নিয়োগ!

    বৃহস্পতিবার সকালে বিশেষ বিমানে দমদম বিমানবন্দরে এসে পৌঁছে যান অমিত শাহ। সেখান থেকে হেলিকপ্টারে এসে হিঙ্গলগঞ্জে এসে পৌঁছে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে ভারতীয় সেনার একটি অনুষ্ঠানে অংশ নিতে এসেছিলেন তিনি। জলপথে চোরাচালান রুখতে ছটি ভাসমান সীমান্ত চৌকি বানিয়েছে বিএসএফ। বৃহস্পতিবার সেগুলির উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এর একটি জলপথের অ্যাম্বুল্যান্সও উদ্বোধন করেন তিনি। অমিত শাহের সঙ্গে ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক, বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

    আরও পড়ুন: দুই নাবালিকাকে ফুঁসলিয়ে দিঘায় দুই যুবক, তারপরই মারাত্মক ঘটনা! চাউমিনে রহস্য?

    সীমান্তরক্ষী বাহিনীর সমস্যার কথা বলতে গিয়ে অমিত বলেন, সীমান্তরক্ষী বাহিনীর সমস্যার কথা জানেন প্রধানমন্ত্রী। আর সেই সমস্যার সমাধান করতে সবসময়ই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সচেষ্ট। পাশাপাশি অমিত উল্লেখ করেন, ভারত বিশেষ ভাবে মানবাধিকার রক্ষার বিষয়ে সর্বদা সচেষ্ট। সেই কারণে বাংলাদেশের সাধারণ মানুষের মানবাধির রক্ষায় একসময় ভারতীয় সেনা হাত বাড়িয়ে দিয়েছিল। বিএসএফকে উদ্দেশ্য করে অমিত বলেন, ‘‘আমি জানি যে সব সেনা সদস্যেরা সীমান্ত এলাকা পাহারার দায়িত্বে রয়েছেন তাঁদের কাজ কতটা কঠিন। আপনাদের সব সময়ই সতর্ক থাকতে হয়।’’

    Published by:Uddalak B
    First published:

    Tags: Amit Shah

    পরবর্তী খবর