দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

হুডখোলা গাড়িতে বোলপুরে অমিত শাহের রোড শো || অনুব্রতর গড়ে শক্তি দেখাল বিজেপি

হুডখোলা গাড়িতে বোলপুরে অমিত শাহের রোড শো || অনুব্রতর গড়ে শক্তি দেখাল বিজেপি
রোড শো-এ অমিত শাহ

রবিবার বোলপুরের ডাকবাংলা মাঠ থেকে চৌরাস্তা মোড় পর্যন্ত দীর্ঘ এক কিলোমিটার রোড শো করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

  • Share this:

#বীরভূম: অনুব্রত মণ্ডলের খাস তালুকে রোড শো করলেন রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কর্মীদের ভিড় এতটাই ছিল এক কিলোমিটার রাস্তা পেরোতে সময় লেগে গেল এক ঘণ্টারও বেশি। শুধু তাই নয় রাস্তার দু'পাশে বিজেপির কর্মী সমর্থকদের ভিড় এতটাই ছিল যে রাস্তার দু'পাশে দড়ি দিয়ে আটকে রাখা যাচ্ছিল না কর্মী-সমর্থকদের। রীতিমতো পুলিশকে বেগ পেতে হয় কর্মী-সমর্থকদের আটকানোর জন্য। অমিত শাহের রোড শো এর একদম প্রথমে ছিলেন বীরভূমের পুলিশ সুপার।হুডখোলা গাড়িতে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কে সঙ্গে নিয়ে এদিন রোড শো-র প্রথম থেকে শেষ পর্যন্ত ভালো মুডে দেখা গেল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। রোড শো-র প্রথম থেকে শেষ পর্যন্ত গোলাপের পাপড়ি কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে ছুঁড়তে ছুঁড়তে গেলেন অমিত শাহ।

রবিবারের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহার বীরভূম সফর নিয়ে উৎসাহী ছিল বিজেপির কর্মী-সমর্থকেরা। মূলত বোলপুরে এদিন সকাল বেলায় পা রেখেই প্রথমে জান বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় এ।বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় এসে প্রথমে উত্তরায়ন, তারপর উপাসনা গৃহ, সংগীত ভবন,বাংলাদেশ ভবন জায়গাগুলি পরিদর্শন করেন।শুধু তাই নয় বিশ্বভারতী কর্তৃপক্ষের থেকে বুঝে নিতে চান বিশ্বভারতী সম্পর্কে।সঙ্গীত ভবনে কেরবিবার বোলপুরের ডাকবাংলা মাঠ থেকে চৌরাস্তা মোড় পর্যন্ত দীর্ঘ এক কিলোমিটার রোড শো করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে স্বাগত জানাতে রীতি মোতাবেক বিশ্বভারতীর ছাত্র-ছাত্রীদের তরফে নৃত্যানুষ্ঠান ও সঙ্গীতানুষ্ঠান পরিবেশন করা হয়।সঙ্গীত ভবনে একটি বাউল গান ও পরিবেশন করা হয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা এর সামনে।যদিও এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে বিশ্বভারতী ক্যাম্পাসে এদিন দেখতে পাওয়া যায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,মুকুল রায় সহ একাধিক বিজেপি নেতৃত্ব কে।

এদিন সকাল থেকেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর রোড শো কে সকাল থেকেই জমায়েত হতে শুরু করেন বিজেপির কর্মী-সমর্থকেরা। কর্মী-সমর্থকদের ভিড় এতটাই বাড়তে থাকে রীতিমতো ডাকবাংলা মাঠে তাদের আর জায়গা দেওয়া যাচ্ছিল না। এমনকি রাস্তার দুধারে কর্মী-সমর্থকদের নিয়ন্ত্রণ করতে রীতিমতো বেগ পেতে হচ্ছিল পুলিশ প্রশাসনকে। এক কিলোমিটারের বেশি রাস্তার রোড শো এ দিন শেষ করে বোলপুর এটি একটি বেসরকারি হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

-সোমরাজ বন্দ্যোপাধ্যায়

Published by: Arka Deb
First published: December 20, 2020, 4:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर