ক্ষমতায় এলেই সরকারী কর্মীদের জন্য সপ্তম বেতন কমিশন, সাগর সভায় বড় ঘোষণা শাহের

ক্ষমতায় এলেই সরকারী কর্মীদের জন্য সপ্তম বেতন কমিশন, সাগর সভায় বড় ঘোষণা শাহের
কপিলমুনির আশ্রমে অমিত শাহ।

অমিত শাহ সরাসরি বলে দিলেন ক্ষমতায় এলেই সপ্তম বেতন কমিশন চালু হবে সরকারি কর্মীদের জন্য।

  • Share this:

    #কাকদ্বীপ: রাজ্যে রাজনৈতিক চাপানউতোর তু‌ঙ্গে। বোমার আঘাতে জখম শ্রমপ্রতিমন্ত্রী জাকির হোসেন। এই উত্তেজনার মধ্যেই তৃণমূলের শক্ত ঘাটিতে সভা করলেন অমিত শাহ। এই সভায় তাঁর নতুন তাস সরকারি কর্মীদের জন্য। সরাসরি বলে দিলেন ক্ষমতায় এলেই সপ্তম বেতন কমিশন চালু হবে সরকারি কর্মীদের জন্য।

    এদিম অমিত শাহের নজরে ছিলেন মৎস্যজীবীরা। তিনি প্রথমেই বলেন, দক্ষিণ চব্বিশ পরগণাকে সমুদ্রজাত খাদ্য প্রকিয়াকরণ কেন্দ্র হিসেবে গড়ে তোলার পরিকল্পনা আছে তাঁর। এর পরেই আসএতিন থেকে বেরোয় আসল তাস। স্পষ্ট বলেন, ক্ষমতায় এলেই রাজ্যে বলবৎ হবে সপ্তম বেতন কমিশন সেই হারেই বেতন পাবেন সরকারী কর্মচারীরা।

    পাশাপাশি মৎস্যজীবীদের জন্যও নতুন প্রকল্পের কথা বলতে শোনা যায় অমিত শাহকে। বলেন প্রতিটি মৎস্যজীবী ৬ হাজার টাকা করে পাবেন এই প্রকল্পে। এক কথায় মৎস্যজীবীদের জন্য বাম্পার প্রতিশ্রুতি দিয়েছেন শাহ। উল্লেখ্য অমিত শাহের এদিনের মধ্যাহ্নভোজও এক মৎস্যজীবী পরিবারেই। এক কথায় উদ্বাস্তু, মৎস্যজীবী, আর সরকারী কর্মী এই তিন বর্গের মন পেতেই এদিন বার্তা দিয়ে রাখলেন অমিত শাহ।


    প্রসঙ্গত আয়লা থেকে আমফান অনেক দুর্ভোগের সাক্ষী এই সাগর অঞ্চল। বিলক্ষণ জানেন শাহ, তাই এদিন আমফান দুর্নীতি নিয়ে যে তিনি সুর চড়াবেন তা প্রত্যাশিতই ছিল। তাঁর অভিযোগ কেন্দ্রের পাঠানো কোটি কোটি টাকা এই এলাকার মানুষ পাননি। সভাস্থল থেকে তিনি স্পষ্ট বললেন, বিজেপি এলে আমফান নিয়ে তদন্ত কমিটি গঠিত হবে। তাঁর আশ্বাস, সাধারণ মানুষ ত্রাণের টাকা ফেরত পাবেন,জেলে যাবে অপরাধীরা।

    Published by:Arka Deb
    First published: