corona virus btn
corona virus btn
Loading

করোনা নয়, ব্যাঙ্কের লাইনে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে হার্ট অ্যাটাকে মৃত বৃদ্ধ

করোনা নয়, ব্যাঙ্কের লাইনে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে হার্ট অ্যাটাকে মৃত বৃদ্ধ
  • Share this:

#বীরভূম: লকডাউনে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে  গ্রাহকের মৃত্যু বীরভূমের রাজনগরে। রাজনগর স্টেট ব্যাঙ্কের  গ্রাহক বড় বাজারের বাসিন্দা শ্যামাপদ বিষ্ণু আধার কার্ডের লিঙ্ক করাতে ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে ছিলেন। সে সময় তিনি পড়ে যান। সেখানে ্কযর্তব্যরত রাজনগর থানার সিভিক ভলেন্টিয়াররা তড়িঘড়ি শ্যামাপদ বাবুকে রাজনগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বছর  ষাটেকের শ্যামাপদ বাবু মিষ্টির দোকানে কাজ করতেন। কিন্তু এখন লকডাউনের ফলে কাজও প্রায় বন্ধ ছিল৷ ফলে দুশ্চিন্তার মধ্যেও ছিলেন তিনি। তাছাড়া দীর্ঘদিন অসুস্থ ছিলেন। এদিন ব্যাঙ্কের  লাইনে দাঁড়িয়ে থাকতে থাকতেই তার হার্ট অ্যাটাক হয় বলে জানিয়েছেন শ্যামাপদ বাবুর বাড়ির আত্মীয়রা।

প্রতিদিনের মত সোমবারও বীরভূমের রাজনগরের স্টেট ব্যাঙ্কের  সামনে পড়েছিল গ্রাহকদের লম্বা লাইন৷ সামাজিক দূরত্ব মেনে অনেক গ্রাহকই সেফটি সার্কেলের মধ্যে দাঁড়িয়ে ছিলেন ৷ তারই মধ্যে উঠেছিল চড়া রোদ৷ এই রোদে অসুস্থ হয়ে পড়েন ওই গ্রাহক। সঙ্গে সঙ্গে সেখানে থাকা সিভিক ভলেন্টিয়ার পুলিশকর্মীরা ওই গ্রাহককে রাজনগর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান৷ কিন্তু সেখানে নিয়ে গিয়ে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন৷ স্বাভাবিকভাবেই ঘটনায় রাজনগরে শোকের ছায়া।

Published by: Pooja Basu
First published: April 27, 2020, 4:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर