corona virus btn
corona virus btn
Loading

হারালেও পাওয়া যায় মোবাইল, বীরভূম পুলিশ মানুষের হাতে ফিরিয়ে দিল ফোন

হারালেও পাওয়া যায় মোবাইল, বীরভূম পুলিশ মানুষের হাতে ফিরিয়ে দিল ফোন

নাগরিক পরিষেবা প্রদানকে আরো সুচারুরূপে জনগণের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে বীরভূম জেলা পুলিশের নানাবিধ অনুষ্ঠানের মধ্যে "অপারেশন প্রাপ্তি" অন্যতম

  • Share this:

নিজের কষ্টের পয়সায় কেনা মোবাইল বা প্রিয়জনের উপহার দেওয়া মোবাইল, তা সবসময় প্রিয় হয় নিজের কাছে। আর তা হারিয়ে বা চুরি গেলে মন খারাপ হয়ে যায়। কিন্তু হারিয়ে বা চুরি যাওয়া মোবাইল ফের কয়েকমাস পর ফিরে গেলে আনন্দের শেষ থাকে না। এই কাজটাই করলো বীরভূম জেলা পুলিশ। ১৪৬ জনের হারিয়ে বা চুরি যাওয়া মোবাইল উদ্ধার করে তা ফিরিয়ে দেওয়া হল‌। কয়েক মাসের মধ্যেই যার মোবাইল তার কাছে।

মোবাইল ফিরে পেয়ে কারওর চোখে জল, তো কারওর মুখে একগাল হাসি। নাগরিক পরিষেবা প্রদানকে আরো সুচারুরূপে জনগণের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে বীরভূম জেলা পুলিশের নানাবিধ অনুষ্ঠানের মধ্যে "অপারেশন প্রাপ্তি" অন্যতম। হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে সেগুলি প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হয় এই অপারেশন প্রাপ্তি"-র মাধ্যমে। যারা কোনও কারনে মোবাইল নিতে উপস্থিত হতে পারেননি বীরভূম পুলিশের পক্ষ থেকে তাঁদের বিশেষ অনুরোধ করা হয়েছে, তাঁরা যেন সিউড়িতে বীরভূম জেলার পুলিশ সুপারের অফিস কম্পাউন্ডে অবস্থিত সাইবার ক্রাইম থানায় প্রমাণস্বরূপ উপযুক্ত কাগজ নিয়ে উপস্থিত হয়ে নিজেদের ফোনগুলি ফেরৎ নিয়ে যান। এর আগেও "অপারেশন প্রাপ্তি" বিভিন্ন সময়ে ন’‌বার অনুষ্ঠিত হয়েছিল এবং এর মাধ্যমে প্রায় ১৩০০ জন মানুষ তাঁদের হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরত পেয়েছেন। বীরভূমের জেলা পুলিশ সুপার বীরভূমের জেলা পুলিশ সুপার শ্যাম সিং জানিয়েছেন," পুলিশের কাজ মানুষের সবদিক থেকে খেয়াল রাখা, মোবাইল ফিরিয়ে দেওয়া হয়েছে - মোবাইল গ্রাহকদের খুশিতেই খুশি বীরভূম জেলা পুলিশ।"

Supratim Das

Published by: Uddalak Bhattacharya
First published: September 13, 2020, 11:31 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर