Home /News /south-bengal /
Mahishadal News || বন্ধুকে কুপিয়ে খুনের অভিযোগ, উত্তেজিত জনতা যা করল যুবকের সঙ্গে...

Mahishadal News || বন্ধুকে কুপিয়ে খুনের অভিযোগ, উত্তেজিত জনতা যা করল যুবকের সঙ্গে...

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Mahishadal News || স্থানীয়রা জিজ্ঞাসাবাদ করলে চাপের মুখে খুনের কথা স্বীকার করে নেয় অভিযুক্ত যুবক। তারপরেই তাকে ইলেক্ট্রিক পোস্টে বেঁধে রেখে গণপিটুনি দেয়।

  • Share this:

    #সুজিত ভৌমিক, মহিষাদল: যুবক খুনে অভিযুক্ত মৃতের বন্ধুকে পাকড়াও করে গণপিটুনি৷ ইলেক্ট্রিক পোস্টে হাত পা বেঁধে ব্যাপক মারধর, পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের ঘিরেও বিক্ষোভ৷ উত্তেজিত জনতার হাত থেকে অভিযুক্ত যুবককে বাঁচাতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিশকে। মহিষাদলের রাজারামপুরের  ঘটনায় উত্তপ্ত  গোটা এলাকা।

    সূত্রের খবর, ৩৫০ টাকা দিয়ে ডিয়ার লটারি কেটে ১২০০ টাকা পেয়েছিল অতনু ঘাঁটি। তার কাছ থেকে টাকার ভাগ চেয়ে ফোন করেছিল প্রতিবেশী বন্ধু খুনে অভিযুক্ত মঙ্গল সামন্ত। টাকা না দেওয়ায় রাত ৯টা নাগাদ তার বাড়ির ভিতরে ঢুকে ধারালো অস্ত্রের কোপ মেরে অতনুকে খুন করে অভিযুক্ত যুবক। একজন নাকি আরও বেশি সংখ্যক দুষ্কৃতী ওই দলে ছিল, তা প্রথমে বুঝতে পারেনি বাড়ির বাসিন্দারা।  হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গতকাল রাতেই মৃত্যু হয় অতনুর।

    আরও পড়ুন: গয়নার বিপণীতে পার্থ, পাশে বসা মহিলা কি অর্পিতা! ছবি ঘিরে তুমুল জল্পনা

    আরও পড়ুন: শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক দাবির সারবত্তা কী? কতটা লাভবান? সুদীপ্ত সেনকে আজ জেরা, আসছে বিশেষ দল

    মৃত অতনুর মোবাইলে আসা নম্বরের সূত্র ধরেই পুলিশ পাকড়াও করে অভিযুক্ত যুবক মঙ্গল সামন্তকে। তাকে ধরে স্থানীয়রা জিজ্ঞাসাবাদ করলে চাপের মুখে খুনের কথা স্বীকার করে নেয় অভিযুক্ত যুবক। তারপরেই তাকে ইলেক্ট্রিক পোস্টে বেঁধে রেখে গণপিটুনি দেয়। ব্যাপক মারধর চলে। ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের ঘিরেও বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Mahishadal, Murder Case

    পরবর্তী খবর