Home /News /south-bengal /
Fraud case: রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্রে লক্ষাধিক টাকার জালিয়াতির অভিযোগ, বিক্ষোভ গ্রাহকদের

Fraud case: রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্রে লক্ষাধিক টাকার জালিয়াতির অভিযোগ, বিক্ষোভ গ্রাহকদের

Murshidabad Case: তবে এই বিষয়ে মুখে কুলুপ এটেছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

  • Share this:

#মুর্শিদাবাদ: রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্রে লক্ষাধিক টাকার জালিয়াতি অভিযোগ৷ এর ফলে বিক্ষোভ দেখালেন গ্রাহকরা৷ সালার থানার সোনারুছি গ্রামে এক রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্রে লক্ষাধিক টাকার জালিয়াতির অভিযোগ তুলে বিক্ষোভ গ্রাহকদের৷ অভিযোগ গ্রাহক পরিষেবা কেন্দ্রের দায়িত্বে থাকা সন্দীপ ঘোষ গ্রাহকদের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে। টাকা ফেরতের দাবিতে মঙ্গলবার সোনারুদ্ধি গ্রামে ব্যাঙ্কের প্রধান শাখায় গিয়ে ম্যানেজারকে বিক্ষোভ দেখাতে শুরু করে গ্রাহকেরা। খবর পেয়ে ঘটনাস্থলে সালার থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

আরও পড়ুন Nadia News: মরণোত্তর দেহদানের নিয়মাবলী জানেন?

তবে এই বিষয়ে মুখে কুলুপ এটেছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। লক্ষাধিক টাকার অভিযোগ তুলে ব্যাঙ্কের ম্যানেজারকে ঘেরাও করে বিক্ষোভ দেখাল গ্রাহকেরা। এক গ্রাহক সুপ্রিয়া তেওয়াড়ির অভিযোগ তিনি ৮০হাজার টাকা ফিক্সড করেছিলেন। আর তাঁকে সমস্ত ভুয়ো কাগজ দেওয়া হয়েছে। টাকা তুলতে এলে তাঁকে বারবার ঘোরানো হচ্ছে। প্রধান শাখায় গেলেও গ্রাহক পরিষেবা কেন্দ্র থেকেই টাকা তোলার জন্য ব্যাঙ্ক ম্যানেজার তাঁকে জোর দিচ্ছেন বলে অভিযোগ তাঁর। আবার এক গ্রাহক বামদেব লাহার অভিযোগ, গোল্ড লোনের টাকা পরিশোধ করার জন্য প্রধান শাখায় তিনি টাকা জমা করতে গেলে তাঁকে গ্রাহক পরিষেবা কেন্দ্রে পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু টাকা জমা দিলেও তাঁকে কোনও বৈধ কাগজ দেওয়া হয়নি।

আরও পড়ুন Bengal News: মাটির বোতলে ফুটিয়ে তোলা হচ্ছে পটচিত্র, গরমে জল খেয়ে স্বস্তি পাচ্ছে সাধারণ মানুষ

দিন আনা দিন খাওয়া মানুষেরা একটু একটু করে তাদের সঞ্চয় ওই গ্রাহক পরিষেবা কেন্দ্রে জমা করেছিলেন। কিন্তু টাকা তুলতে গেলে আঙুলের ছাপ নেওয়া হলেও নানান বাহানায় তাঁদের ঘুরিয়ে দেওয়া হত। পরে দেখা গিয়েছে তাদের অ্যাকাউন্টে কোনও টাকা নেই। সমস্ত সাশ্রয় হারিয়ে কান্নায় ভেঙে পড়ে গ্রাহকেরা। তাদের দাবি তাদের সমস্ত টাকা ফেরত পাইয়ে দেওয়া হোক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সালার থানার পুলিশ। পুলিশ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে পরিস্থিতি সামাল দেয়। তবে এই বিষয়ে মুখে কুলুপ এটেছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

Published by:Pooja Basu
First published:

Tags: South bengal news

পরবর্তী খবর