Home /News /south-bengal /

Picnic Spot Closed: বীরভূমে করোনাগ্রাফের বাড়বাড়ন্তের জের, আগামীকাল থেকে জেলার পিকনিক স্পটে নজর

Picnic Spot Closed: বীরভূমে করোনাগ্রাফের বাড়বাড়ন্তের জের, আগামীকাল থেকে জেলার পিকনিক স্পটে নজর

All the picnic spots will be closed in Birbhum as coronavirus cases increase

All the picnic spots will be closed in Birbhum as coronavirus cases increase

Picnic Spot Closed: দুপুর থেকেই নিলনির্জন , তসরকাটা সহ বিভিন্ন পিকনিক স্পট গুলিতে পিকনিক বন্ধের জন্য বীরভূম জেলা পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে মাইকিং ।

  • Share this:

#বীরভূম: করোনা (Coronavirus) বাড়তেই আবার নতুন করে অভিযান বীরভূম (Birbhum) জেলা পুলিশের (Police)। নতুন বছরের শুরুতে বীরভূম জেলা জুড়ে মাস্ক না পরা অসচেতনদের বিরুদ্ধে ও জোরে বক্স চালিয়ে পিকনিকের বিরুদ্ধে আবার নতুন করে অভিযানে নামলো বীরভূম (Birbhum)  জেলা পুলিশ , সঙ্গে সঙ্গে নির্দেশ দেওয়া হল আগামীকাল থেকে পিকনিক বন্ধের ।

 বছর শুরুর সঙ্গে সঙ্গে নতুন বছর সঙ্গে করে নিয়ে এল করোনার  (Coronavirus) তৃতীয় ঢেউয়ের আশঙ্কা । তবে করোনা যেন এবার আগের থেকেও আরও বেশি শক্তিশালী হয়ে ফিরেছে নতুন বছরে । বিভিন্ন চিকিৎসকরা মনে করছেন এখন থেকেই সতর্ক না হলে করোনা এবার নিতে পারে তৃতীয় ঢেউয়ের আকার । তবে করোনার রেশ কাটতে না কাটতেই এবার নতুন আতঙ্কের নাম ওমিক্রন । ধীরে ধীরে মানুষ আক্রান্ত হচ্ছে এই নতুন ভাইরাসের সংক্রমণে । এই ভাইরাসের সংক্রমণের লক্ষণ মৃদু হলেও মারা যাচ্ছেন অনেকেই । তবে ওমিক্রনর সঙ্গেই বিভিন্ন জায়গায় নতুন করে করোনা পজিটিভ রোগীর সংখ্যাও বাড়ছে তড়তড়িয়ে ।

আরও পড়ুন - Women Stuck in Lift: সরকারি হাসপাতালের লিফটে আটকে মহিলা, সামাণ্য জল নিয়ে চারদিনের লড়াই

২০২১ এর শেষে করোনা পজিটিভ রোগীর সংখ্যা স্থিতিশীল থাকলেও নতুন বছরের প্রথমে তা ছাড়িয়ে যায় অনেকটাই । তাই কিছুটা সময় থাকতেই সংক্রমণ রুখতে আগে থেকেই পদক্ষেপ নিচ্ছেন সরকারের কর্মীরা বিভিন্ন জেলা জুড়ে ।

আরও পড়ুন - শীতের রাতের অন্ধকারে চুপিসারে কাটা হচ্ছিল দেড় লাখ টাকার গাছ! ধরা পড় হাতেনাতে

মানুষদের সচেতনতা বাড়াতে বীরভূমের (Coronavirus) দুবরাজপুর থানার পক্ষ থেকে শুরু হয়েছে বিভিন্ন সচেতনতামূলক মাইকিং এ প্রচার । এই প্রচারের সাথে সাথে মাস্ক পরতে ও স্যানিটাইজার ব্যবহার করতে বলা হচ্ছে সাধারণ মানুষদের । এছাড়াও নতুন বছরে পিকনিকে (Picnic ) যাওয়া বক্সের গাড়ি থামিয়ে সাউন্ড আস্তে করতে বলছেন পুলিশ ।  তবে সংক্রমণ বাড়লেও হুশ নেই মানুষের । দিব্বি বিনা মাস্কেই ঘুরে বেড়াচ্ছে অনেক মানুষ । তাই মাস্ক না পারার জন্য আজ বীরভূমের (Birbhum) দুবরাজপুর থানার পক্ষ থেকে আটক করা হয়েছে বেশ কয়েকজনকে । আজ সকাল থেকেই দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেনের নেতৃত্বে প্রচার ও মাস্ক বিহীনদের ধরপাকড়ে নেমেছেন বিরাট পুলিশ বাহিনী । দুবরাজপুর শহরের ১৪ নম্বর জাতীয় সড়কে আজ সকাল থেকেই  চলছে পুলিশের এই ধরপাকড় অভিযান ।

আগামীকাল থেকে নির্দেশ দেওয়া হলো সমস্ত পিকনিক বন্ধের । আজ দুপুর থেকেই নিলনির্জন , তসরকাটা সহ বিভিন্ন পিকনিক স্পট গুলিতে পিকনিক বন্ধের জন্য বীরভূম জেলা পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে মাইকিং ।

Published by:Debalina Datta
First published:

Tags: Birbhum, Coronavirus, Picnic, Police

পরবর্তী খবর