• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • ALL POLITICAL PARTIES ARE GEARING UP FOR THIRD PHASE CAMPAIGN IN DIFFERENT RALLIES AND ROAD SHOW SANJ

Bengal Polls : তৃতীয় দফা : শেষ রবিবাসরীয় প্রচারে আজ ৫ সভা মমতার, খানাকুলে যোগী, রাজপথে বামেরাও

তৃতীয় দফা : রবিবাসরীয় প্রচার-ঝড় Photo-File Photo

রাজ্যে তৃতীয় দফার ভোট ৬ এপ্রিল। নিয়ম অনুসারে সেখানে প্রচারের শেষ দিন আজ, রবিবার।

  • Share this:

    #কলকাতা : রাজ্যে তৃতীয় দফার ভোট ৬ এপ্রিল। নিয়ম অনুসারে সেখানে প্রচারের শেষ দিন আজ, রবিবার। তাই নির্বাচনী প্রচারে সব রাজনৈতিক দল ঝড় তুলতে চাইবে আজ। ঘাসফুল থেকে পদ্ম, ডান থেকে বাম- সব পক্ষই একের পর এক কর্মসূচি নিয়েছে রবিবারের বাজারে। ভোটারদের মন জয় করতে কোনও কসুর ছাড়তে চান না কোনও পক্ষই।

    প্রচারে ঝড় তুলতে আজ একাই তিন জেলা চষে বেড়াবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় মোট পাঁচটি জনসভা করবেন নেত্রী। হুগলি পুড়শুড়া, হাওড়া বারুইপুর ও সোনারপুরে সভা করবেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে পিছিয়ে নেই গেরুয়া শিবিরও। আজ ফের প্রচারে যোগী আদিত্যনাথ। পুড়শুড়ায় জনসভা করবেন তিনি। এদিন সকাল সকাল প্রচারে এসে দক্ষিণেশ্বরে পুজো দেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী। দ্বিতীয় দফায় নিজের কেন্দ্রের নির্বাচন হয়ে যাওয়ার পর এবার ফের গেরুয়া পালে হাওয়া লাগাতে তৃতীয় দফার নির্বাচনী প্রচারে দেখা যাবে বিজেপি নেতা ও নন্দীগ্রামের প্রার্থী শুভেন্দু অধিকারীকেও।

    শনিবার সালকিয়াতে হাওড়ার তিন প্রার্থীর জন্য রোড শো করেন মমতা ৷ ইছাপুর জল ট্যাঙ্কের সামনে থেকে রোড শো করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । মধ্য হাওড়ার অরূপ রায়, উত্তর হাওড়ার গৌতম চৌধুরী ও শিবপুর বিধানসভার প্রার্থী মনোজ তিওয়ারির সমর্থনে ছিল এই রোড শো । রোড শো কে কেন্দ্র করে দলীয় কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো ।

    অন্যদিকে শনিবার দক্ষিণ চব্বিশ পরগনার কুলতলিতে সভা করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। হিন্দুত্ব নিয়ে বিজেপি-র মধ্যে সবচেয়ে বেশি প্রকাশ্যে সরব যোগী আদিত্যনাথের সভা থেকে এক বারের জন্যও ধর্মের প্রসঙ্গ সেভাবে শোনা যায়নি। উল্টে এদিন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর মুখে শুধুই শোনা গেলো উন্নয়নের কথা। গত চার বছরে উত্তরপ্রদেশে কতটা উন্নয়ন হয়েছে পশ্চিমবঙ্গের নির্বাচনী প্রচারে এসে তারই খতিয়ান দিয়ে ভোট দিয়ে ডাবল ইঞ্জিন সরকার গঠনের আবেদন জানান যোগী।

    তৃতীয় দফার আগে শেষ প্রচারে দাগ কাটতে চাইছেন বামেরাও। সিঙ্গুরের সিপিআইএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে রয়েছে মহামিছিল। বইমেলা মাঠ থেকে দলুইগাছা হোটেল ধার পর্যন্ত মিছিল করবেন বামেরা। থাকবেন বিমান বসু, পল্লব সেনগুপ্ত, অরুণাভ সেনগুপ্ত, প্রদীপ ভট্টাচার্য, শ্রীলেখা মিত্র প্রমুখ। টালিগঞ্জের সিপিআইএম প্রার্থী দেবদূত ঘোষের সমর্থনে আজ বিকেলে থাকছে মিছিল। থাকবেন তরুণ মজুমদার, পবিত্র সরকার, সব্যসাচী চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায় প্রমুখ। টালিগঞ্জ ট্রাম ডিপো থেকে নেতাজিনগর নারকেল বাগান পর্যন্ত।

    Published by:Sanjukta Sarkar
    First published: