দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

আগামিকাল মেগা শো শুভেন্দু অধিকারীর, কী বলেন তিনি, আগ্রহী রাজনৈতিক মহল

আগামিকাল মেগা শো শুভেন্দু অধিকারীর, কী বলেন তিনি, আগ্রহী রাজনৈতিক মহল

আগামিকাল, বৃহস্পতিবার ১৯ নভেম্বর রামনগরে মেগা শো করতে চলেছেন শুভেন্দু অধিকারী।

  • Share this:

#হলদিয়া: শুভেন্দু অধিকারী নিয়ে নরম অবস্থান নিল দল। মন বুঝতে কথা বললেন দুই সাংসদ। তৃণমূল সূত্রে খবর, শুভেন্দু ঘনিষ্ঠ এক মন্ত্রীও কথা বলেছেন রাজ্যের সেচ ও পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর সাথে।

গত কয়েকদিন ধরে দুরত্ব বেড়েছে।  তারই মধ্যে পূর্ব মেদিনীপুরে অধিকারী বাড়িতে হাজির হয়েছিলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। শিশির অধিকারীর সাথে কথাও বলেন। ঠিক তার পরেই মেগা শো করার কথা ঘোষণা করেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। আগামিকাল বৃহস্পতিবার ১৯ নভেম্বর তাঁর নিজের জেলার রামনগরে করতে চলেছেন মেগা শো।

সমবায় আন্দোলনকে সামনে রেখেই হবে তার এই শো। গত কয়েকদিন ধরে অরাজনৈতিক মঞ্চ ব্যবহার করে তার একের পর এক সভা জল্পনা বাড়িয়ে দিয়েছে রাজনৈতিক মহলে। তারই মধ্যে এই মেগা শো করে তিনি কি বার্তা দেন এখন সেদিকেই চেয়ে সকলে। এরই মধ্যে শুভেন্দু অধিকারী প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের জাতীয় মুখপাত্র তথা সাংসদ সুখেন্দু শেখর রায় জানিয়েছেন, "উনি আমাদের দলের নেতা। উনি রাজ্যের মন্ত্রী। উনি আমাদের সাথেই আছেন।"

যদিও অরাজনৈতিক মঞ্চ ব্যবহার করে গত কয়েকদিন ধরে তিনি যে সব বক্তব্য রেখেছেন তা নিয়ে মন্তব্য করতে রাজি নন দলের নেতারা। সূত্রের খবর, শুভেন্দু অধিকারীর সাথে দলের বৈঠকে, তিনি সংগঠনে তাঁর কি বক্তব্য, স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন। সেই বক্তব্য ইতিমধ্যেই মমতা বন্দোপাধ্যায়কে জানানো হয়েছে বলে সূত্রের খবর। তবে চলতি সপ্তাহে শুভেন্দু অধিকারীর এই মেগা শো নিয়ে চর্চা শুরু হয়েছে। শুভেন্দু অধিকারী জানিয়েছেন, তার এই অনুষ্ঠান হবে রামনগরের আর এস ময়দানে। সমবায় সপ্তাহ উপলক্ষে এই সভা হবে।  ওখানে অনেক সময় পাওয়া যাবে। তখন যা বলার বলব। বলার সুযোগও অনেক পাব। তবে জল্পনা বাড়িয়ে শুভেন্দু অধিকারী বলেছেন, "রামনগর নিয়ে বলার জন্যে অনেকে বলেছিলেন, কিন্তু যা বলতে হয়, তা করতে নেই। আর যা করতে হয়, তা বলতে নেই।"

রামনগরের বিধায়ক অখিল গিরির সাথে কখনোই ভাল সম্পর্ক ছিল না অধিকারী পরিবারের। নিজের এলাকায় শুভেন্দুর মেগা শো নিয়ে অখিল গিরি অবশ্য বলেছেন, "৭ দিনের চরম হুশিয়ারি দলের তরফে দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীকে। উনি ওনার রাজনৈতিক অবস্থান স্পষ্ট না করলে দলের তরফে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।" এর আগেও অধিকারী পরিবারের বিরুদ্ধ গোষ্ঠীর এই নেতা শুভেন্দুর নানা কর্মসূচী নিয়ে তোপ দেগেছেন। এমনকি গত ১০ নভেম্বর নন্দীগ্রাম দিবস নিয়েও মুখ খুলেছিলেন তিনি। এবার সেই অখিল গিরির এলাকাতেই বড় সমাবেশের ডাক দিলেন শুভেন্দু।

আবীর ঘোষাল

Published by: Siddhartha Sarkar
First published: November 18, 2020, 5:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर