এবার হাওড়া, শহরের বিভিন্ন প্রান্তে পড়ল শুভেন্দু অধিকারীর নামে হোর্ডিং, শোরগোল তুঙ্গে!

জেলাশাসকের দপ্তর, হাওড়া পৌর নিগম এবং আদালতের সম্মুখ সহ বিশাল আকারের হোর্ডিং লাগানো হয়েছে।

জেলাশাসকের দপ্তর, হাওড়া পৌর নিগম এবং আদালতের সম্মুখ সহ বিশাল আকারের হোর্ডিং লাগানো হয়েছে।

  • Share this:

#হাওড়া:  হাওড়া পৌর নিগমের মূল প্রবেশদ্বারের সামনেই দেখা গেলো শুভেন্দু অনুগামীদের দেওয়া এই ব্যানার। শুভেন্দুর নামে হোর্ডিং চোখে পড়ে স্থানীয় মানুষদের। যেখানে সরাসরি রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীকে সমর্থন করে, তাঁর পাশে থাকার কথা জানিয়েছেন অনুগামীরা।

কবির বাণী উদ্ধৃত করে হোর্ডিংয়ে লেখা আছে-  ‘চিত্ত যেথা ভয় শূন্য উচ্চ সেথা শির।’ এছাড়াও শুভেন্দু অধিকারীকে দক্ষ প্রশাসক এবং দক্ষ সংগঠক হিসেবেও উল্লেখ করা হয়েছে ওই হোর্ডিংগুলিতে। হোর্ডিংয়ের নিচে লেখা আছে -'আমরা দাদার অনুগামী। ’ জেলাশাসকের দপ্তর, হাওড়া পৌর নিগম এবং আদালতের সম্মুখ সহ বিশাল আকারের  হোর্ডিং লাগানো হয়েছে।  শুধু এইসব এলাকাতেই নয়, শিবপুর এবং মধ্য হাওড়া লাগোয়া কদমতলা অঞ্চলেও একইভাবে শুভেন্দু অধিকারীকে সমর্থন করে পোস্টার এবং ব্যানার দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগেও গ্রামীণ হাওড়া উলুবেড়িয়ার গঙ্গারামপুর, আমতার গাজীপুর, জগতবল্লভপুর এবং ডোমজুড় অঞ্চলেও একই ধরনের হোর্ডিং পড়েছে। একাধিক সভামঞ্চে থেকেও শুভেন্দু অধিকারী এখনও পর্যন্ত তার রাজনৈতিক অবস্থান স্পষ্ট করেননি। এরই মাঝে বিভিন্ন জায়গায় তাঁকে সমর্থন করে হোর্ডিংকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে চর্চা আর জল্পনা অব্যাহত।

SUJIT BHOWMIK

Published by:Elina Datta
First published: