Home /News /south-bengal /
Viral News: ভিক্ষাজীবীর জীবন! মৃত্যুর পর মিলল অগাধ জমানো টাকা, গল্প শুনে চক্ষু চড়কগাছ

Viral News: ভিক্ষাজীবীর জীবন! মৃত্যুর পর মিলল অগাধ জমানো টাকা, গল্প শুনে চক্ষু চড়কগাছ

Viral News: কণিকা মহন্তের এক দাদা আছেন। তার নাম বাবলু মহন্ত। তিনি তাঁর পরিবারকে নিয়ে অন্য এক জায়গায় বসবাস করেন।

  • Share this:

    #ইসলামপুর: দরিদ্র জীবন, কষ্টে কাটত দিন। এতদিন কেউ খোঁজও নিত না কেউ। তাঁরই মৃত্যুর পর আত্মীয়-স্বজনেরা বাড়িতে হাজির হয়ে যে সম্পদ পেলেন, তাতে চক্ষু চড়কগাছ আত্মীয়-স্বজন থেকে শুরু করে প্রতিবেশীদের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ইসলামপুর পৌরসভা ১৩ নম্বর ওয়ার্ডের লোকনাথ কলোনির বাসিন্দা কণিকা মহন্ত। তাঁর মা শৈলবালা মহন্ত ও এক বোনকে নিয়ে খুব কষ্টে জীবনযাপন করতেন তিনি (Viral News)।

    কণিকা মহন্তের এক দাদা আছেন। তার নাম বাবলু মহন্ত। তিনি তাঁর পরিবারকে নিয়ে অন্য এক জায়গায় বসবাস করেন। কণিকা ইসলামপুর শহরের বিভিন্ন প্রান্তে ভিক্ষাবৃত্তি করে দিন কাটাতেন। কেমন আছেন তারা কোন আত্মীয় খোঁজ খবরও নিতেন না। মৃত্যুর কিছু দিন আগে তিনি অসুস্থ হয়ে পড়েন। তবুও কেউ খোঁজ করেনি তাঁর। মৃত্যুর খবর পেয়ে আত্মীয় স্বজনেরা হাজির হন তার বাড়িতে। তবে তাঁরা ভাবেননি বাড়িতে থাকবে এমন বিপুল সম্পদ (Viral News)।

    আরও পড়ুন : 'রাত দুটোয়' অধিবেশন ইস্যু! রাজ্যপালের সঙ্গে দেখা করতে রাজভবনে মুখ্যসচিব

    ভিক্ষাবৃত্তি করে প্রায় লক্ষাধিক টাকার বেশি জমিয়েছিলেন কণিকা মহন্ত। কিন্তু সেই জমানো টাকা পড়েই ছিল, তা দিয়ে চিকিৎসা করানোর সুযোগ পাননি তিনি। কণিকার মৃত্যুর পর তাঁর গচ্ছিত টাকার অঙ্ক দেখে চক্ষু চড়কগাছ আত্মীয়-স্বজন থেকে প্রতিবেশীদের । এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ইসলামপুর পৌরসভার লোকনাথ কলোনি এলাকায়।

    আরও পড়ুন : লক্ষ্য বিনিয়োগ, উত্তরবঙ্গের পর এবার কলকাতা, ফের শিল্প বৈঠক নবান্নে

    সাত দিন আগে কণিকা মহন্ত নামে এক ভিক্ষাজীবী মহিলার মৃত্যু হয়। খুচরা পয়সা থেকে শুরু করে ১০০ টাকার নোট উদ্ধার হয় তাঁর ঘর থেকে। সেই টাকা উদ্ধার করে ঘরের বাইরে এনে সকলের সামনে গুনতে শুরু করেন পরিবারের লোক-সহ প্রতিবেশীরা। পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এই টাকা তার শেষকৃত্যে ব্যবহার করা হবে এবং বাকি টাকা ব্যাঙ্কে রাখা হবে। যাতে আগামী দিনে পরিবারের বাকিদের জীবন একটু ভালো করে কাটবে হয়ত তাহলে।

    চঞ্চল মোদক

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর