Home /News /south-bengal /
মুখ্যমন্ত্রীর নির্দেশ সত্ত্বেও হেলমেট ছাড়াই বাইক মিছিল তৃণমূলের

মুখ্যমন্ত্রীর নির্দেশ সত্ত্বেও হেলমেট ছাড়াই বাইক মিছিল তৃণমূলের

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার দাবিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দুর্গাপুরের কাঁকসায় বাইক মিছিল করল তৃণমূল কংগ্রেস ।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #বর্ধমান: সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার দাবিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দুর্গাপুরের কাঁকসায় বাইক মিছিল করল তৃণমূল কংগ্রেস । কাঁকসার বনকাঠি পঞ্চায়েতের অযোধ্যা হাটতলা থেকে তেলিপাড়া পর্যন্ত প্রায় ছয় কিলোমিটার রাস্তা জুড়ে চলে এই বাইক মিছিল । পানাগড়-মোড়গ্রাম রাজ্য সড়কে এই মিছিলে প্রায় ৩০০-ও বেশি মোটরবাইক অংশ নিয়েছিল এই মিছিলে ৷ তবে উল্লেখ্য, অধিকাংশ মোটর সাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিল না ।

    যখন মুখ্যমন্ত্রীর নির্দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে এই মিছিল তখন মুখ্যমন্ত্রীর আরও এক নির্দেশ "SAFE DRIVE SAVE LIFE" অমান্য করল তাঁরই দলের কর্মীরা । গত ২৩ অক্টোবর দুর্গাপুরের কমলপুরে একটি অনুষ্ঠানে এসে মন্ত্রী চূড়ামনি মাহাতো ও সাংসদ মমতাজ সংঘমিতাও সিটবেল্ট ব্যবহার করেননি । মন্ত্রীকে এই ব্যপারে প্রশ্ন করলে উত্তর মেলে; " মন্ত্রীদের সিটবেল্ট বাঁধার কোনো নির্দেশ বা নিয়ম নেই, তাই তিনি সিটবেল্ট বাঁধেননি । নির্দেশ পেলে নিশ্চয় বাঁধবেন" । সেদিনও বাইক মিছিলে হেলমেট ছিল না বেশীরভাগ বাইক চালক ও আরোহীর । যদিও সেদিন মিছিল জাতীয় বা রাজ্য সড়কে ওঠেনি ।

    রবিবার রাজ্য সড়কে তৃণমূলের দলীয় পতাকা লাগিয়ে হেলমেট ছাড়াই বাইক মিছিল হল । দুর্গাপুরের তৃণমূল সভাপতি উত্তম মুখোপাধ্যায়কে হেলমেট বিহীন এই বাইক মিছিলের বিষয় নিয়ে ফোনে প্রশ্ন করলে উত্তর মেলে ; ‘কাঁকসায় এই মুহূর্তে দলের কোনো পদাধিকারী নেই, ব্লক কমিটি ভেঙে দেওয়া হয়েছে । এই মিছিলের জন্য কাউকে অনুমতিও দেওয়া হয়নি । এই ধরনের অনৈতিক কাজ দল সমর্থন করেনা । অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে’।

    First published:

    Tags: Bike rally, Bike riders Without Helmet, Save life safe drive, TMC, TMC Party

    পরবর্তী খবর