corona virus btn
corona virus btn
Loading

প্রেমের সম্পর্কে না, নাবালিকা ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ব্যাপক মারধরের পর ধর্ষণ করল যুবক

প্রেমের সম্পর্কে না, নাবালিকা ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ব্যাপক মারধরের পর ধর্ষণ করল যুবক
প্রতীকী চিত্র ৷

ছাত্রীকে গুরুতর আহত অবস্থায় পরিবারের সদস্যরা দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। বুধবার বিকেলে কাঁকসা থানায় অভিযোগ দায়ের করা হলে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ।

  • Share this:

#দুর্গাপুর: একাদশ শ্রেণির ছাত্রীকে বাড়ির সামনে থেকে জঙ্গলে তুলে নিয়ে গিয়ে মারধর ও ধর্ষণের অভিযোগ। জখম ছাত্রী চিকিৎসাধীন দুর্গাপুর মহকুমা হাসপাতালে। গ্রেফতার অভিযুক্ত যুবক।

দুর্গাপুরের কাঁকসা থানার বনকাটি এলাকায় মঙ্গলবার রাত দশটা নাগাদ বাড়ির সামনে থেকে একাদশ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে যায় এলাকারই বাসিন্দা পূর্ব পরিচিত আসাদুল মিঞা। অভিযোগ, বাড়ি থেকে একটু দূরে জঙ্গলে গাছে বেঁধে ব্যাপক মারধর করা হয় ছাত্রীটিকে। ধর্ষণও করা হয় বলে অভিযোগ । বুধবার ভোরে ছাত্রটি বিধ্বস্ত ও আহত অবস্থায় বাড়ি ফিরে আসে। তাকে গুরুতর আহত অবস্থায় পরিবারের সদস্যরা দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। বুধবার বিকেলে কাঁকসা থানায় অভিযোগ দায়ের করা হলে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ।

তবে পরিবারের সদস্যরা সামাজিক সম্মান ক্ষুণ্ণ হওয়ার আশঙ্কায় সংবাদ মাধ্যমের কাছে ধর্ষণের কথা গোপন করার চেষ্টা করে। ছাত্রীটির পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের সঙ্গে প্রায় দু'বছর ধরে যোগাযোগ ছিল ছাত্রীটির। অভিযুক্ত যুবক ভিন্ন ধর্মের হওয়ায় সম্পর্কে মত ছিল না পরিবারের। এরপরেই ছাত্রীটি অভিযুক্ত আসাদুল মিঞার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে। পরিবারের প্রাথমিক অনুমান, সম্ভবত সেই রাগ থেকেই এই ঘটনা ঘটিয়েছে আসাদুল। ঘটনার সময় আরও দুই যুবক ছিল বলে জানতে পেরেছে পুলিশ।

First published: February 27, 2020, 7:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर