Home /News /south-bengal /
ফেসবুকের দৌলতে সাত বছর পর হারিয়ে যাওয়া বাবাকে ফিরে পেল ছেলে

ফেসবুকের দৌলতে সাত বছর পর হারিয়ে যাওয়া বাবাকে ফিরে পেল ছেলে

Representative image

Representative image

ফেসবুকের দৌলতে সাত বছর পর হারিয়ে যাওয়া বাবাকে ফিরে পেল ছেলে

  • Share this:

    #উত্তর দিনাজপুর: ফেসবুকের দৌলতে সাত বছর পর হারিয়ে যাওয়া বাবাকে ফিরে পেল ছেলে। আবেগ আর আনন্দে উচ্ছ্বসিত নেপালের বাসিন্দা মুরমু তামাং ও তার পরিবার। মুরমু তার বাবাকে ফিরে পাওয়ার সম্পূর্ণ কৃতিত্ব দিয়েছেন উত্তর দিনাজপুরের রামগঞ্জের স্বেচ্ছাসেবী সংস্থা " রামগঞ্জ ইয়ং ওয়েলফেয়ার সোসাইটি''-কে।

    আজ থেকে সাত বছর আগে শিলিগুড়িতে বেড়াতে এসে হারিয়ে যান নেপালের বাসিন্দা পঞ্চাশোর্ধ তেজপ্রতাপ তামাং। তাঁর ছেলে মুরমু তামাং বহু খোঁজাখুঁজি করেও হদিশ পাননি বাবার। তিনি কার্যসূত্রে সিকিমে থাকেন। বাবাকে ফিরে পাওয়ার আশা একপ্রকার ছেড়েই দিয়েছিলেন মুরমু ও তার পরিবারের সদস্যরা।

    দিন ছয়েক আগে আচমকাই কিছু বন্ধুর ফেসবুক পেজে বাবার ছবি দেখেন মুরমু। উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার অন্তর্গত রামগঞ্জ স্বাস্থ্যকেন্দ্রের বিশ্রাম ঘরে কিছু মানুষ তার বাবার সেবা শুশ্রূষা করছেন। 'রামগঞ্জ ইয়ং ওয়েলফেয়ার সোসাইটি'-র সদস্যরা তেজপ্রতাপের ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন। সেই ছবি শুধু এরাজ্য বা সিকিম নয়, বিদেশের নানা প্রান্ত থেকেও শেয়ার হয়।

    এরপরই মুরমু তামাং ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করেন ওই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যদের সঙ্গে। আজ মুরমু এসে পৌঁছান রামগঞ্জে। স্বাস্থ্যকেন্দ্রের বিশ্রাম ঘরে ফিরে পেলেন সাত বছর আগে হারিয়ে যাওয়া তাঁর বাবাকে।

    First published:

    Tags: After 7 years Son Finds his lost father, Facebook

    পরবর্তী খবর