Home /News /south-bengal /
চাল ডালের প্যাকেটের সঙ্গে লুডো! ঘরবন্দি রাখার অভিনব উদ্যোগ

চাল ডালের প্যাকেটের সঙ্গে লুডো! ঘরবন্দি রাখার অভিনব উদ্যোগ

দুশো পরিবারের দায়িত্ব নিয়েছে পূর্ব বর্ধমানের মেমারির পল্লীমঙ্গল সমিতি। চলুন তবে এক হাত লুডোই হয়ে যাক।...কারণ বাইরে পা দিলেই সংক্রমণ।

  • Share this:

    #পূর্ব বর্ধমান: করোনা ঠেকাতে আসরে লুডো। অভিনব উদ্যোগ পূর্ব বর্ধমানের মেমারির পাল্লা রোডের পল্লীমঙ্গল সমিতির। ‘দিন আনি দিন খাই’ বাসিন্দাদের ঘরে আটকাতে খাবারের প্যাকেটে লুডোর বোর্ড। সঙ্গে গুটি আর ছক্কা। অনুরোধ, সময় কাটাতে ঘরে বসে লুডো খেলুন।

    ২০০৪-এর বিজ্ঞাপনে ২০২০তে কামাল। করোনা থেকে বাঁচতে এবার বুলাদি’ই ভরসা। হেল্প-লাইন নম্বর হয়তো এখনও কারও মনে থাকতে পারে। বাড়ির বাইরে পা দিলেই করোনা ভাইরাসে সংক্রমণের আশংকা। তাই বাসিন্দারা যাতে ঘরে আটকাতে এবার খাবারের প্যাকেটে লুডো।

    লকডাউনে ঘরে বসে ক্লান্ত! কি করবেন ভেবে পাচ্ছেন না। তার ওপর বাসিন্দাদের অভাবের সংসার। ঘরে কাজিয়া। খাবারের সন্ধানে লকডাউন অমান্য করে বাইরে বের হতেই হচ্ছে। বাড়ির বাইরে পা দিলেই সংক্রমণের আশংকা। তাহলে উপায়?...মেমারির পাল্লা রোডের পল্লীমঙ্গল সমিতি বলছে, ঘরে বসে থাকুন। খাবার থেকে লুডো সব পৌছে যাবে ঘরে। যাচ্ছেও। প্যাকেট থাকছে চাল,দু’ধরণের ডাল,মুড়ি,আটা,চিনি,তেল,সাবান,মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার। সঙ্গে লুডোর বোর্ড,গুটি, ছক্কা৷ প্যাকেটে তিন দিনের খাদ্য সামগ্রী থাকছে। তিন দিন পর ফের ওই দুশো পরিবারের ঘরে পৌঁছে যাবে এই প্যাকেট। দুশো পরিবারের দায়িত্ব নিয়েছে পূর্ব বর্ধমানের মেমারির পল্লীমঙ্গল সমিতি। চলুন তবে এক হাত লুডোই হয়ে যাক।...কারণ বাইরে পা দিলেই সংক্রমণ।

    Published by:Pooja Basu
    First published:

    পরবর্তী খবর