গৃহবধূকে অ্যাসিড ছুঁড়ে এবং আগুনে পুড়িয়ে মারার অভিযোগ !

গৃহবধূকে অ্যাসিড ছুঁড়ে এবং আগুনে পুড়িয়ে মারার অভিযোগ !
Representational Image

অ্যাসিড ও আগুন দিয়ে গৃহবধৃকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল বর্ধমানের মেমারিতে ।

  • Share this:

#বর্ধমান: অ্যাসিড ও আগুন দিয়ে গৃহবধৃকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল বর্ধমানের মেমারিতে । অভিযুক্ত স্বামী ফিরোজ শেখ ও তার মা আমিনা বেগমকে পুলিশ গ্রেফতার করেছে ।

বছর দু’য়েক আগে মেমারির সোনাডাঙ্গার বাসিন্দা পেশায় গাড়ি চালক ফিরোজের সঙ্গে বিয়ে হয় সিরধরিয়া গ্রামের তরুণী জরিনার ।মৃতার পরিবারের অভিযোগ, মাস খানেক আগে জরিনাকে ফিরোজ মারধর করে এবং মেরে গলায় দড়ি দিয়ে টাঙ্গিয়ে দেওয়ার চেষ্টা করে ।পরে মেয়েকে বুঝিয়ে আবার ফিরোজের কাছে পাঠানো হয় । কিন্তু গত বৃহস্পতিবার রাতে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে গিয়ে জেরিনার গায়ে প্রথমে অ্যাসিড ঢালে ও পরে কেরোসিন তেল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে ।তারপর মাঠে দেড় কিলোমিটার আধপোড়া জরিনাকে টেনে নিয়ে গিয়ে সোনাডাঙার একটি বাগানের ঝোঁপে রেখে দেয় ।

কিন্তু বাগানের লোকেরা পোড়া দেহ দেখে গ্রামবাসীদের খবর দিলে জরিনাকে প্রথমে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় । অবস্থার অবনতি হলে রাতেই তাকে নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে । শনিবার ভোর রাতে জরিনার মৃত্যু হয়।মৃতার পরিবারের আরও অভিযোগ, এর আগেও ফিরোজ বিয়ে করেছিল । সেই স্ত্রীকেও বিষ খাইয়ে খুন করে সে ।

First published: 06:47:55 PM May 27, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर