দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বিবাহ-বহির্ভূত সম্পর্কে রাজি না হওয়ায় মহিলার ওপর অ্যাসিড হামলা,গ্রেফতার অভিযুক্ত

বিবাহ-বহির্ভূত সম্পর্কে রাজি না হওয়ায় মহিলার ওপর অ্যাসিড হামলা,গ্রেফতার অভিযুক্ত

কালনায় এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত কে গ্রেফতার করেছে কালনা থানার পুলিশ।অন্যদিকে কালনা মহকুমা হাসপাতালে আক্রান্ত মহিলার চিকিৎসা চলছে।

  • Share this:

#বর্ধমান:  ফের অ্যাসিড হামলার মতো মারাত্মক অপরাধের ঘটনা ঘটলো এ রাজ্যে।এবার বিবাহ-বহির্ভূত সম্পর্কে সাড়া না দেওয়ায় সরাসরি বাড়িতে ঢুকে এক বিবাহিত মহিলার ওপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল। পূর্ব বর্ধমান জেলার কালনায় এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত কে গ্রেফতার করেছে কালনা থানার পুলিশ।অন্যদিকে কালনা মহকুমা হাসপাতালে আক্রান্ত মহিলার চিকিৎসা চলছে। তাঁর বক্তব্য রেকর্ড করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বাড়িতে ঢুকে মহিলার ওপর অ্যাসিড হামলা।পূর্ব বর্ধমানের কালনার পূর্ব সাতগাছিয়া এলাকায় এই ঘটনা ঘটেছে।সাধন হালদার নামে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।ধৃতকে বুধবার কালনা মহকুমা আদালতে তোলা হয়।অভিযুক্তকে চারদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কালনা থানার পূর্ব সাতগাছিয়া এলাকার ওই মহিলার সাথে অভিযুক্তের বিবাহ বর্হিভূত সম্পর্ক ছিল।বর্তমানে ওই বিবাহিতা সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন।এজন্য অভিযুক্ত তাঁকে নানান হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। মঙ্গলবারবাড়িতে ঢুকে মহিলাকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে অভিযুক্ত।মহিলার চিৎকারে এলাকাবাসীরা অভিযুক্তকে ধরে ফেলে। গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় তারা।আক্রান্ত মহিলা কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, অ্যাসিড হামলা অতি গুরুতর অপরাধ। তাই বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ইতিমধ্যেই অভিযুক্তকে কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সে কি ধরনের অ্যাসিড ছুড়েছিল,সেই অ্যাসিড কবে কোথা থেকে সংগ্রহ করা হয়েছিল তা বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Saradindu Ghosh

Published by: Elina Datta
First published: October 28, 2020, 10:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर