মধ্যমগ্রাম সেতুতে দুর্ঘটনায় মৃত ১

মধ্যমগ্রাম সেতুর কাছে লরির ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর ।

মধ্যমগ্রাম সেতুর কাছে লরির ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর ।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মধ্যমগ্রাম:  মধ্যমগ্রাম সেতুর কাছে লরির ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর । চেকিং এড়াতে দ্রুত গতিতে বাইক নিয়ে পালাতে গিয়েই দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। অন্যদিকে অটোর ধাক্কায় যুবকের মৃত্যু ঘিরে শনিবার উত্তেজনা ছড়ায় মধ্যমগ্রামে। অটো রুট বন্ধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

    শনিবার রাত দশটা। সোদপুর থেকে বাইকে করে মধ্যমগ্রামের দিকে যাচ্ছিলেন এক যুবক। মধ্যমগ্রাম সেতুর কাছে গার্ড রেল লাগিয়ে নাকা চেকিং করছিল পুলিশ। মাথায় হেলমেট না থাকায় চেকিং এড়াতে দ্রুত গতিতে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে ওই যুবক। সেইসময় অপর দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে বাইকের। গুরুতর আহত অবস্থায় প্রথমে মধ্যমগ্রাম হাসপাতাল ও পরে বারাসত হাসপাতালে নিয়ে গেলে ওই যুবককে মৃত ঘোষণা করা হয়।

    এদিকে এদিন মধ্যমগ্রামের কোঁড়া সাজিরহাট অটো রুটে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে একটি অটো। গুরুতর আহত অবস্থায় রবি পালকে আরজি করে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। এরপরই ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষ। অটো রুট বন্ধ করে বিক্ষোভ শুরু করেন তাঁরা। ভাঙচুরও চালানো হয় বলে অভিযোগ। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

    First published: