ফের কানে হেডফোন লাগিয়ে রেললাইন পেরোতে গিয়ে মৃত্যু যুবকের

ফের কানে হেডফোন লাগিয়ে রেললাইন পেরোতে গিয়ে মৃত্যু যুবকের

ফের কানে হেডফোন লাগিয়ে রেললাইন পেরোতে গিয়ে মৃত্যু যুবকের

  • Share this:

#কাটোয়া: কানে হেডফোন লাগিয়ে রেললাইনের উপর দিয়ে গান শুনতে শুনতে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু হল। মৃত যুবকের নাম জন্নাত খাঁ (২৩)।

ব্যান্ডেল কাটোয়া রেলপথে দাঁইহাট রেল স্টেশন ঢোকার আগেই এই মর্মান্তিক দুর্রটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে । খেলার শেষে অন্য সঙ্গীরা বাড়ি চলে গেলেও জান্নাত মাঠেই বসেছিল। সন্ধ্যার পর জান্নাত খেলার মাঠ থেকে একাই রেললাইনের উপর দিয়ে কানে হেড ফোন লাগিয়ে গান শুনতে শুনতে বাড়ি ফিরছিল বলে সাইফুল সেখ নামে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটলেও জান্নাতের মৃতদেহ রাতের দিকে রেললাইনে পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের খবর দেয় । এদিকে জান্নাত খেলে বাড়ি না ফেরায় বাড়ির লোকের খোঁজ শুরুর করেছিল। পাইকপাড়া রেললাইনের ধারে একটি ক্ষতবিক্ষত দেহ পড়ে আছে খবর পেয়ে জন্নাতের বাবা ছাত্তার সেখ প্রতিবেশীদের সঙ্গে গিয়ে নিজের ছেলের দেহ শনাক্ত করে।

সাদা রঙের হেড ফোন ও মোবাইলের সন্ধান না পাওয়া গেলেও সকালে জন্নাতের বন্ধুরা রেল লাইনের ধার থেকে ছেঁড়া হেডফোন ভাঙা মোবাইলের ব্যাটারি উদ্ধার করে ।

কাটোয়া রেলপুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে পাঠায়।ঘটনার প্রত্যক্ষদর্শী সফিকুল সেখ ও ইজাজুল সেখরা বলেন , ফুটবল খেলে মাঠ থেকে ফেরার পথেই কানে হেডফোন লাগিয়ে রেল লাইন ধরে যাওয়ার সময় অন্যমনস্ক হয়ে পড়েছিল তখন ব্যাণ্ডেলের দিক থেকে একটি ট্রেন জান্নাতকে ধাক্কা দিয়ে চলে যায়।

জন্নাতের বাবা ছাত্তার সেখ বলেন আমরা রাতেই খবর পায় যে একজন রেলে কাটা পড়েছে কিন্তু প্রথমে বুঝতে পারি নি পরে রাতের দিকে জামা এবং দেহের অংশ দেখে বুঝতে পারি এটা জন্নাতের মৃতদেহ । 

First published: 06:43:21 PM Aug 25, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर