Home /News /south-bengal /
Accident: বাস ও বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ পথ দুর্ঘটনা বহরমপুরে

Accident: বাস ও বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ পথ দুর্ঘটনা বহরমপুরে

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Accident: জানা যায় নবগ্রামের দিক থেকে আসা যাত্রীবাহী বাসটি রাস্তার বিপরীত দিন থেকে আসা একটি বোলেরো গাড়িকে সামনাসামনি ধাক্কা মারে।

  • Share this:

#বহরমপুর: বাস ও একটি বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ পথদুর্ঘটনা বহরমপুরে। মৃত ১, গুরুতর আহত ৫। ঘটনাটি ঘটেছে বুধবার বহরমপুর থানার ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাসের উপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় বোলেরো গাড়ির চালকের। স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে পাঠায়। ঘটনার পরেই পলাতক বাসের চালক ও খালাসি। পরে ঘটনাস্থলে যায় বহরমপুর থানার পুলিশ।

আরও পড়ুন: দেগঙ্গার স্কুলে প্রার্থনার লাইনে মারাত্মক ঘটনা, তিন ছাত্রকে নিয়ে হাসপাতালে ছুটলেন শিক্ষকরা!

জানা যায় নবগ্রামের দিক থেকে আসা যাত্রীবাহী বাসটি রাস্তার বিপরীত দিন থেকে আসা একটি বোলেরো গাড়িকে সামনাসামনি ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বোলেরো গাড়ির চালকের। বিকট আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে পাঠায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার পরেই পলাতক বাসের চালক ও খালাসি। ঘটনাস্থলে এসে পৌঁছায় বহরমপুর থানার পুলিশ। অভিযোগ ওভারটেক করতে গিয়ে বাস চালকের গাফিলতির জেরেই এই দুর্ঘটনা ঘটেছে। বাসযাত্রী মলি হালদার বলেন, আমি বাসে ঘুমিয়ে পড়েছিলাম। হঠাৎই বিকট আওয়াজে ঘুম ভেঙে যায়। দেখি বাসটি উল্টে পড়ে রয়েছে। স্থানীয় মানুষজন এসে আমাদের সব যাত্রীকে বাস থেকে উদ্ধার করে। তবে শুনতে পাচ্ছি বাস চালকের গাফিলতির কারনেই এই দুর্ঘটনা ঘটেছে। আমরা খুবই আতঙ্কের মধ্যে আছি।

আরও পড়ুন: বাড়ছে করোনা সংক্রমণ, মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে স্কুল নিয়ে বড় নির্দেশ মোদির

প্রত্যক্ষদর্শী ক্ষুদিরাম পাল বলেন, হঠাৎ দেখতে পাই একটি বাস রাস্তার উল্টোদিক থেকে আসা বোলেরো গাড়িটিকে ধাক্কা মারে। গাড়ি চালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। গাড়ির মধ্যে থেকে আরও  ৪জনকে আহত অবস্থায় আমরা উদ্ধার করি। তবে বাস চালকের জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। বাস চালক ওভারটেক করতে গিয়েই উল্টোদিক থেকে আসা গাড়িটিকে মুখোমুখি ধাক্কা মারে।

Pranab Kumar Banerjee

Published by:Uddalak B
First published:

Tags: Accident

পরবর্তী খবর