হোম /খবর /দক্ষিণবঙ্গ /
অভিষেক সফরে থাকাকালীনই কর্মীদের দলত্যাগ! কিন্তু কেন? অনুব্রতহীন বীরভূমে আজ বৈঠক

Abhishek Banerjee | Birbhum: অভিষেক সফরে থাকাকালীনই কর্মীদের দলত্যাগ! কিন্তু কেন? অনুব্রতহীন বীরভূমে আজ বৈঠক

জনকল্যাণমুখী পরিষেবাগুলি জেলার প্রতিটি প্রান্তে পৌঁছচ্ছে কি না, সে সম্পর্কে দলীয় সহকর্মীদের কাছে খোঁজখবর নিয়েছেন অভিষেক।

  • Share this:

দক্ষিণবঙ্গ: অনুব্রত বিহীন বীরভূম জেলা নিয়ে আজ বৈঠক ডাকলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়৷ দুপুরে নানুরে তৃণমূলের নব জোয়ার যাত্রার ক্যাম্পে হবে এই বৈঠক। ইতিমধ্যেই বীরভূম সফরে পঞ্চায়েত ভোটে জেতার টার্গেট নিয়ে দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেছেন অভিষেক। কিন্তু, তাঁর সফরের মাঝেই বেশ কয়েকজন দল ছেড়ে যাওয়ায়, রীতিমতো অস্বস্তিতে শাসকদল। কটাক্ষ করতে ছাড়ছে না বিরোধীরাও৷ এই অবস্থায় অভিষেকের আজকের এই বৈঠক গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে রাজনৈতিক মহলের খবর।

তবে সূত্রের খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায় অবশ্য বীরভূম সফর নিয়ে খুশি৷ তিনি নিজেই উল্লেখ করেছেন, “কী দিনটাই না কাটল আজকে!বীরভূমবাসী, #JonoSanjogYatra-য় আপনাদের অটুট সমর্থন এবং #TrinamooleNaboJowar-এর প্রতি প্রগাঢ় বিশ্বাস, দু’টোই আমাদের আত্মবিশ্বাসকে জোরদার করেছে। আমরা আরও মানুষের কাছে পৌঁছে যাব, তৃণমূলস্তরে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আমাদের প্রচেষ্টা আরও তীব্রতর করব এবং রাজ্যকে উন্নতির শিখরে পৌঁছে দেব।
আমাদের সবার জন্য একটা সুন্দর ভবিষ্যৎ অপেক্ষা করছে।”

আরও পড়ুন: কেন ওএমআর শিট নষ্ট করা হল? সুপ্রিম কোর্টের কড়া প্রশ্নের মুখে প্রাথমিক শিক্ষা পর্ষদ

আরও পড়ুন: কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির পদে শপথ নিলেন বিচারপতি টি এস শিবাজ্ঞনম, অনুষ্ঠানে মমতা-শুভেন্দু

দলের কর্মীদের উদ্দেশ্যে অধিবেশন মঞ্চ থেকে তিনি বলেন, “বহিরাগত আগ্রাসন থেকে বীরভূমের ঐতিহ্য ও সংস্কৃতিকে রক্ষা করতেই হবে! আজকে নানুর বিধানসভার শ্রীনিকেতন অধিবেশন পর্বে জেলা, ব্লক ও পঞ্চায়েত স্তরের তৃণমূল কংগ্রেসের কর্মীরা সমবেতভাবে এই দাবি তুলেছিলেন। আমি তাঁদের আশ্বস্ত করেছি, বিশ্বকবির আদর্শ থেকে আমরা কখনওই বিচ্যুত হব না।’’

জনকল্যাণমুখী পরিষেবাগুলি জেলার প্রতিটি প্রান্তে পৌঁছচ্ছে কি না, সে সম্পর্কে দলীয় সহকর্মীদের কাছে খোঁজখবর নিয়েছেন অভিষেক।

Published by:Satabdi Adhikary
First published:

Tags: Abhishek Banerjee, Anubrata Mondal