'প্রার্থী নেই, তৃণমূল থেকে কে যাবে অপেক্ষা করছে', বিজেপিকে তোপ অভিষেকের

'প্রার্থী নেই, তৃণমূল থেকে কে যাবে অপেক্ষা করছে', বিজেপিকে তোপ অভিষেকের

বিজেপিকে তোপ অভিষেকের

দাঁতনের পরে শালবনীতেও সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী শ্রীকান্ত মাহাতোর হয়ে প্রচারে এসেছিলেন তৃণমূল নেতা। এই সভামঞ্চথেকেও বিজেপিকে আক্রমণ করেন অভিষেক।

  • Share this:

    #মেদিনীপুর: অমিত সাহের সভার দিনই পর পর সভা তৃণমূলেরও। দাঁতনের পরে শালবনীতেও সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী শ্রীকান্ত মাহাতোর হয়ে প্রচারে এসেছিলেন তৃণমূল নেতা। এই সভামঞ্চথেকেও বিজেপিকে আক্রমণ করেন অভিষেক।

    বিজেপির দেরিতে প্রার্থীর নাম ঘোষণা প্রসঙ্গেও এদিন কটাক্ষ করেন অভিষেক। তিনি বলেন, "ওদের নেতা নেই। দিল্লি থেকে ঠিক করে দিচ্ছে কে প্রার্থী হবে। ভেবেছিল তৃণমূল থেকে লোক ভাঙিয়ে নিয়ে যাবে। এখন প্রার্থী পাচ্ছে না। তাই নাম ঘোষণা করতে পারছে না। আমাদের প্রার্থী ঘোষণার পরে ১০ দিন হয়ে গিয়েছে। কিন্তু এখনও প্রার্থী ঘোষণা করতে পারছে না।"

    অভিষেক তোপ দেগে বলেন, "ওরা অপেক্ষা করছে, তৃণমূল থেকে কবে একটা নেতা যাবে, কবে একটা নেতা পাব। নেতা নেই তো। তাই সাংসদদের আবার প্রার্থী করেছে। ২৯৪টি প্রার্থী দিতে গেলে ২৯৪টি লোক চাই। কিন্তু নেই তো! অপেক্ষা করছিল এই মঞ্চ থেকে যদি কেউ বেরোয়। কিন্তু মেদিনীপুরের সবাই তো বিশ্বাসঘাতক নয়। একজন বেইমানি করলে পুরো জেলাটা কলুষিত হয়।"

    নন্দীগ্রামে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের চোট পাওয়ার ঘটনা নিয়েও এদিন কথা বলেন অভিষেক। তিনি বলছেন, "ভেবেছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের পা ভেঙে দিয়েছিল তাই তিনি বাড়িতে বসে থাকবেন। সিপিএম ২০৬টি হাড় ভেঙে দিয়ে কিছু করতে পারেনি। তোমরা পা ভেঙে কী করবে।"

    এদিন দাঁতনের সভায় অমিত শাহকেও কটাক্ষ করেন অভিষেক। শাহ-কে নিশানা করে দাঁতন থেকে অভিষেক বললেন, "ঝাড়গ্রামে আজ স্বরাষ্ট্রমন্ত্রী সভা করার কথা ছিল। যান্ত্রিক ত্রুটির কারণে তিনি আসতে পারেননি। কিন্তু সভার যা ছবি আমার কাছে আসছে, তাতে দেখা যাচ্ছে সর্বভারতীয় মন্ত্রী আসছে কিন্তু যা ভিড় হচ্ছে তার থেকে বেশি ভিড় চায়ের দোকানে বেশি হয়।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: