বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন রং খেলতে, নদীতে নেমে আর ঘরে ফিরলেন না যুবক

বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন রং খেলতে, নদীতে নেমে আর ঘরে ফিরলেন না যুবক

সন্ধ্যা হয়ে যাওয়ার কাল ভোর থেকে ফের তল্লাশি চালানো হবে।

  • Share this:
#সিউড়ি: রং খেলার পর বন্ধুদের সঙ্গে নদীতে স্নান করতে নেমেছিল। কিন্তু তারপর যা ঘটেছে, তাতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার বীরভূমের খয়রাশোল থানা এলাকার ভীমগড়ের অজয় নদীতে তলিয়ে যায় এক যুবক। নিখোঁজ শুভম বর্নমলের বাড়ি পশ্চিম বর্ধমানের পান্ডবেশ্বরে। তাঁকে খোঁজার জন্য খয়রাশোল থানা, স্থানীয়রা নদীতে তল্লাশি চালায়। সন্ধ্যা হয়ে যাওয়ার কাল ভোর থেকে ফের তল্লাশি চালানো হবে।
পশ্চিম বর্ধমানের পান্ডবেশ্বর থানা এলাকার হরিপুরের বাসিন্দা শুভম, আজ সকালে বন্ধুদের সঙ্গে হোলি খেলতে বেরিয়েছিল। হোলি খেলার পর কাছেই অজয়নদীতে যায় দুপুরে স্নান করার জন্য। বন্ধুদের সাথে স্নান করতে নেমে শুভম প্রায় মাঝ নদীতে পৌঁছে যায়। এর কিছুক্ষণের মধ্যেই তলিয়ে যায় শুভম। বন্ধুরা প্রথমে তাঁকে খোঁজার চেষ্টা করে। কিন্তু খুঁজে না পেয়ে ভয় পেয়ে চিৎকার, চেঁচামেচি শুরু করে দেয়।
এরপর চিৎকার শুনে স্থানীয়রাও নদীতে নেমে পড়ে শুভমকে খোঁজার জন্য। ঘটনার খবর পৌঁছয় খয়রাশোল থানায়। খয়রাশোল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় তিন ঘণ্টা নদীতে তল্লাশি চালানো হয়। এদিকে সন্ধ্যা নেমে যাওয়ায় আজকের মতো তল্লাসি বন্ধ রাখা হয়েছে। জানা গিয়েছে, বুধবার সকাল থেকে ফের তল্লাশি অভিযান চালানো হবে ডুবুরি নামিয়ে। Supratim Das
First published: March 10, 2020, 10:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर