corona virus btn
corona virus btn
Loading

শিক্ষকের নামে কলঙ্ক, মুর্শিদাবাদে স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা! নিজেকে বাঁচালেন এই ছাত্রীই

শিক্ষকের নামে কলঙ্ক, মুর্শিদাবাদে স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা! নিজেকে বাঁচালেন এই ছাত্রীই
প্রতীকী চিত্র।

ওই ছাত্রীর চিৎকার করে ওঠে বিপদ বুঝতেই। সেই চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়ে যায় চোখের নিমেষে।

  • Share this:

লালগোলা: এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের লালগোলা অঞ্চল। অভিযোগের আঙুল প্রাথমিক স্কুলের এক শিক্ষকের দিকে। তাকে গ্রেফতারের দাবিতে শনিবার দিনভর উত্তেজনা ছড়াল লালগোলায়।

মুর্শিদাবাদের লালগোলা কালমেঘা এলাকার ঘটনা। অভিযোগ, নবম শ্রেণির ওই ছাত্রীকে বাড়িতে ডেকে নিয়ে যায় ওই শিক্ষক। সেখানেই তার শ্লীলতাহানির চেষ্টা করে ওই শিক্ষক। কিন্তু শেষরক্ষা হয়নি।

ওই ছাত্রীর চিৎকার করে ওঠে বিপদ বুঝতেই। সেই চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়ে যায় চোখের নিমেষে। বিপদ বুঝতেই ওই  শিক্ষক পালিয়ে যায়। তাকে না পেয়ে উত্তেজিত হয়ে ওঠে ন গ্রামবাসীরা।তাঁরা জড়ো হয়ে বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

লালগোলা থেকে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। অভিযুক্ত শিক্ষক ঘটনার পরে পলাতক। গ্রামবাসীদের অভিযোগ এর আগেও একাধিক এই ঘটনা ঘটলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।পাশাপাশি পুরো ঘটনায় উপযুক্ত প্রাথমিক স্কুলের শিক্ষক নওয়াজ শেখ ওরফে রকিকে আড়াল করা হচ্ছে বলেও অভিযোগ তাঁদের।

এই অভিযোগেই পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে। অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এদিন বিক্ষোভ দেখানো শুরু হয় গ্রাম জুড়ে। পরিস্থিতি সামাল দিতে ছুটে আসতে হয় পুলিশ বাহিনীকে। এখন পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে। অভিযুক্ত শিক্ষকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Published by: Arka Deb
First published: August 8, 2020, 8:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर