corona virus btn
corona virus btn
Loading

মানসিক অবসাদে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন এক শিক্ষক

মানসিক অবসাদে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন এক শিক্ষক
ফাইল চিত্র ৷
  • Share this:

#বিষ্ণুপুর: মানসিক অবসাদে আত্মঘাতী হলেন এক শিক্ষক । মৃতের নাম বিশ্বজিৎ নস্কর (৩৮) । ঘটনাটি ঘটেছে রবিবার দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার অন্তর্গত জুলপিয়াতে ।

এই এলাকার বাসিন্দা বিশ্বজিৎ বাবু এলাকারই একটি বেসরকারী স্কুলে শিক্ষকতা করার পাশাপাশি এলাকায় গৃহশিক্ষক হিসাবে দীর্ঘদিন ধরে খুব সুনামের সঙ্গে জনপ্রিয় ছিলেন পড়ুয়া মহলে ।

কিছুদিন আগে শারীরিক কোনও অসুস্থতার কারণে মানসিক ভাবে ভেঙে পড়েন । চিকিৎসক কি বলেছেন তাও আলোচনা করতেন না বাড়িতে । কিছুদিন ধরে এই নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি । শনিবার সন্ধ্যার পর থেকে বাড়ির লোকজন খোঁজাখুঁজি করেও তার কোনও সন্ধান পাচ্ছিলেননা । এদিন সকালে বাড়ির পিছনে বাগানে একটি গাছে ঝুলন্ত অবস্থায় বিশ্বজিৎ বাবুকে দেখতে পান বাড়ির লোকজন ।

এরপর এই খবর ছড়িয়ে পড়তে একদিকে যেমন চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায় অন্যদিকে গভীর শোকের ছায়া নেমে আসে নস্কর পরিবারে। ঘটনার খবর পেয়ে পুলিশ এসে দেহ উদ্ধার করে ও ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে । শারীরিক কোনও রোগের কারণে মানসিক অবসাদেই নিজেকে শেষ করে দেওয়ার রাস্তা বেছে নিয়েছিলেন সে কথাই জানিয়েছেন বিশ্বজিৎ বাবুর বাবা ।

First published: August 4, 2019, 3:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर