corona virus btn
corona virus btn
Loading

৭ বছরের শিশুকন্যাকে খুন করে জমিতে পুঁতে দিল দুষ্কৃতীরা, তদন্তে নেমে খুলল রহস্যের জট

৭ বছরের শিশুকন্যাকে খুন করে জমিতে পুঁতে দিল দুষ্কৃতীরা, তদন্তে নেমে খুলল রহস্যের জট
প্রতীকী ছবি

সোমবার সকালে গ্রামবাসীরা মাঠে কাজে যাওয়ার সময় একটা জঙ্গলের পাশে এক জায়গায় কিছুটা মাটি খোঁড়া দেখতে পায়, সেখান থেকে দেহের কিছুটা অংশ দেখা যাচ্ছিল ।

  • Share this:

#দৌলতাবাদ: মুর্শিদাবাদের দৌলতাবাদে মাটি খুঁড়ে উদ্ধার ৭ বছরের শিশু দেহ ।  সোমবার এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায় । দৌলতাবাদ থানার গুরুদাসপুর এলাকায় সাত বছরের শিশু মহিমা খাতুন রবিবার থেকে নিখোঁজ ছিল ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে গ্রামবাসীরা মাঠে কাজে যাওয়ার সময় একটা জঙ্গলের পাশে এক জায়গায় কিছুটা মাটি খোঁড়া দেখতে পায়, সেখান থেকে দেহের কিছুটা অংশ দেখা যাচ্ছিল । তৎক্ষণাৎ গ্রামবাসীরা খবর দেয় শিশুটির পরিবারের সদস্যদের । মাটি খুঁড়তেই শিশুটির দেহ নজরে আসে । দেহ বার করে আনেন গ্রামবাসীরাই । এরপর খবর দেওয়া হয় দৌলতাবাদ থানায় । খবর যায় পুলিশে । ঘটনাস্থলে এসে পৌছয় বিশাল পুলিশবাহিনী । পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজের পাঠায় ।  তবে কে বা কারা কি কারণে এমন ঘটালো তা এখনও  জানা যায়নি ।

শিশুর পরিবারের সদস্যরা জানিয়েছেন, মহিমার কানে সোনার দুল ছিল । দেহ উদ্ধারের পরে সেই দুল তাঁদের নজরে পড়েনি ।  প্রাথমিকভাবে পুলিশের অনুমান, সেই সোনার দুলের লোভেই এমন কাণ্ড ঘটিয়ে থাকতে পারে দুষ্কৃতীরা ।

এদিকে, গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ । গ্রামের এক বাসিন্দা বলেন, "সোনার কানের দুলের জন্যই শিশুটিকে এমন নৃশংসভাবে খুন করেছে দুষ্কৃতীরা ।" তাঁদের দাবি, পুলিশ পুরো ঘটনার তদন্ত করে উপযুক্ত শাস্তি দিক দুষ্কৃতীদের ।

Pranab Kumar Banerjee

Published by: Shubhagata Dey
First published: May 18, 2020, 10:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर