corona virus btn
corona virus btn
Loading

ভিন রাজ্যে কাজে গিয়েছিলেন, ঘরে দেহ ফিরল বাংলার পরিযায়ী শ্রমিকের

ভিন রাজ্যে কাজে গিয়েছিলেন, ঘরে দেহ ফিরল বাংলার পরিযায়ী শ্রমিকের
মৃত শ্রমিক কামাল শেখের স্ত্রী।

মৃত শ্রমিক কামাল শেখের দেহ রবিবার এসে পৌঁছল গ্রামের বাড়িতে।

  • Share this:

#মুর্শিদাবাদ: কলকাতায় কাজ দেওয়ার নাম করে নিয়ে যাওয়া হয়েছিল। ভিন রাজ্য নিয়ে যাওয়ার পরে রহস্যজনক ভাবে মৃত্যু হল মুর্শিদাবাদের শ্রমিকের।

মৃত শ্রমিক কামাল শেখের দেহ রবিবার এসে পৌঁছল গ্রামের বাড়িতে। ভগবানগোলা ২ নম্বর ব্লকের রানিতলা থানার দেবাইপুর এলাকার বাসিন্দা মৃত শ্রমিকের নাম কামাল শেখ। ঘটনায় এলাকার জুড়ে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

পরিবারের তরফে ওই শ্রমিককে স্থানীয় ঠিকাদার সংস্থার পক্ষ থেকে কাজ দেওয়ার নাম করে ওড়িশায় নিয়ে গিয়ে খুনের অভিযোগ উঠছে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সপ্তাহ দুয়েক আগে কামালকে এলাকার এক লেবার কন্টাকটার হাসিমুদ্দিন শেখ কলকাতায় কাজ দেওয়ার নাম করে নিয়ে যায় ওড়িশায়।

সেখানে সপ্তাহ খানেক কাজ করার পরে উড়িষ্যার  বেগুন ডিহি বালি চন্দ্রপুর এলাকা থেকে ক্ষতবিক্ষত অবস্থায় পা কাটা এবং হাত পিছমোড়া করে বাঁধা কামালের দেহ উদ্ধার হয়। সেখানে দেহ উদ্ধার এর পরে পুলিশের পক্ষ থেকে ময়নাতদন্ত সম্পন্ন হয়ে এই দিন দেবাইপুর গ্রামের বাড়িতে কামালের দেহ ফিরে আসতেই কান্নায় ভেঙে পড়ে তার স্ত্রী সুখ তারা বিবি। অমৃতের পরিবার কামালের হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছে। মৃতের স্ত্রী শুকতারা বিবির অভিযোগ, আমার স্বামীকে খুন করা হয়েছে। পুলিশ উপযুক্ত তদন্ত করে ব্যবস্থা নেই আমরা সেটাই চাইছি।

Published by: Arka Deb
First published: September 6, 2020, 8:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर