corona virus btn
corona virus btn
Loading

সরকারি চাকরির নামে ‘প্রতারণা’, ৮ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

সরকারি চাকরির নামে ‘প্রতারণা’, ৮ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ
Photo- Video Grab

সরকারি চাকরির নামে ‘প্রতারণা’, ৮ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

  • Share this:

#মহিষাদল: সরকারি চাকরির প্রতিশ্রুতি দিয়ে প্রায় আট লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। পূর্ব মেদিনীপুরের মহিষাদল থেকে ধৃত প্রসেনজিৎ জানা নামে এক যুবক। তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন দক্ষিণ চব্বিশ পরগনার বকখালির তরুণ দাসের পরিবার। ধৃতকে ছ’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে হলদিয়া আদালত।

প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল কলকাতা মেডিক্যাল কলেজে গ্রুপ ডি পদে চাকরি পাইয়ে দেওয়ার। অভিযোগ, চাকরির প্রতিশ্রুতি দিয়ে বকখালির তরুণ দাসের পরিবারের থেকে দু’দফায় প্রায় আট লক্ষ টাকা নিয়েছিলেন মহিষাদলের প্রসেনজিৎ জানা। এমনকি তরুণের হাতে স্বাস্থ্য দফতরের ভুয়ো নিয়োগপত্রও তুলে দিয়েছিল বলে অভিযোগ। তরুণের পরিবারের অভিযোগের ভিত্তিতে, শুক্রবার মহিষাদলের আজড়া থেকে প্রসেনজিৎ জানাকে গ্রেফতার করেছে পুলিশ।

তরুণের পরিবারের অভিযোগ, টাকা দেওয়া সত্ত্বেও চাকরি ব্যবস্থা করে দেননি প্রসেনজিৎ। গ্রামবাসীদের চাপের মুখে টাকা ফেরতের লিখিত প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু, সেই টাকা আর হাতে পায়নি তরুণের পরিবার।

এদিকে প্রসেনজিৎ জানাকে নিয়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। ধৃত ব্যক্তি বিজেপি কর্মী বলে অভিযোগ তৃণমূলের। যদিও প্রসেনজিৎ জানার সঙ্গে কোনও ধরনের যোগাযোগের কথা অস্বীকার করেছে গেরুয়া শিবির।

আরও দেখুন

First published: August 24, 2019, 3:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर