Home /News /south-bengal /
Crime: ছিঃ! গোপনে তোলা মহিলাদের ছবি নিয়ে এ কী করতেন যুবক, লজ্জায় মাথা হেঁট হওয়ার জোগাড়

Crime: ছিঃ! গোপনে তোলা মহিলাদের ছবি নিয়ে এ কী করতেন যুবক, লজ্জায় মাথা হেঁট হওয়ার জোগাড়

স্থানীয় মহিলাদের গোপনে অশ্লীল ছবি তুলে কী করতে যুবক! প্রতীকী ছবি

স্থানীয় মহিলাদের গোপনে অশ্লীল ছবি তুলে কী করতে যুবক! প্রতীকী ছবি

Crime: অভিযুক্ত ঐ যুবক রাজেশ গুপ্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

  • Share this:

    #খানাকুল: গোপনে মহিলাদের অশ্লীল ছবি তুলে সোশাল মিডিয়ায় পোস্ট, আর তার প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হলেন স্থানীয় তৃণমূল নেতা-সহ বেশ কয়েকজন। অভিযোগ উঠল, স্থানীয় প্রধানের স্বামীর হাতের আঙুল কেটে দিয়েছেন ওই অভিযুক্ত যুবক। ঘটনা নিয়ে উত্তেজনা ছড়াল খানাকুলের হেলান এলাকায়। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

    নিন্দনীয় কাজের প্রতিবাদ ও আর যাতে এমন না হয়, তা নিশ্চিত করতে গিয়েছিলেন স্থানীয় পঞ্চায়েত প্রধান-সহ কয়েকজন। সেই কারণেই পঞ্চায়েত সমিতির সদস্য তথা এলাকার তৃণমূল নেতাকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করার অভিযোগ উঠেছে খানাকুলের হেলান এলাকায়। তাতে মারাত্মক ভাবে আহত হন ঐ তৃণমূল নেতা ও পঞ্চায়েত সমিতির সদস্য অরূপ দাস৷ রক্তাক্ত অবস্থায় তাকে খানাকুল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিকে এই ঘটনার জেরে স্থানীয় শতাধিক মানুষ প্রতিবাদ করে অভিযুক্ত রাজেশ গুপ্তার বাড়ি ঘেরাও করে রাখে। বাইরে থেকে ভাঙচুর চালায় ক্ষিপ্ত জনতা। এতে আরও উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় খানাকুল থানার বিশাল পুলিশ বাহিনী।

    আরও পড়ুন: 'শত্রুঘ্নর সামনে উড়ে যাবে', অগ্নিমিত্রা শুভেচ্ছা জানিয়েও দাবি বন্ধু বাবুলের

    অভিযুক্ত ঐ যুবক রাজেশ গুপ্তাকে গ্রেফতার করেছে পুলিশ। এ দিকে ধারাল অস্ত্রের আঘাতে অরূপ দাসের হাতের আঙুল কেটে যায়। অভিযোগ যে, উত্তর প্রদেশের বাসিন্দা রাজেশ গুপ্তা নামক ঐ যুবক তাঁর স্ত্রী সুমন গুপ্তাকে নিয়ে খানাকুলের হেলান এলাকায় একটি বাড়িতে থাকেন। তিনি বিএসএনএল-এর কর্মী বলেই জানা গিয়েছে। অভিযোগ যে, তিনি স্থানীয় মহিলাদের গোপনে অশ্লিল ছবি তুলে সোসাল মিডিয়ায় পোষ্ট করতেন। সেই ঘটনার কথা জানতে পেরে স্থানীয় মহিলারা এখানকার রামমোহন ২ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান টগরি দাসের স্বামী তথা পঞ্চায়েত সমিতির সদস্য অরূপ দাসকে নালিশ করেন। এই অভিযোগ পেয়ে অরূপ বাবু রাজেশকে নিষেধ করতে যান ও প্রতিবাদ করেন। প্রতিবাদ করার কারণে সেখানেই রাজেশ তার কাছে থাকা ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে বারবার। তাতে মারাত্মক ভাবে জখম হন অরূপ-সহ বেশ কয়েকজন। তড়িঘড়ি তাকে অরুপ বাবুকে খানাকুল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    আরও পড়ুন - আসছে ঘূর্নিঝড় অশনি! আগামী সপ্তাহে রাজ্যে আমূল পাল্টে যাবে আবহাওয়া, দেখুন

    ঘটনাস্থলে হাজির হন আরামবাগ তৃণমূলের জেলা সাংগঠনিক চেয়ারম্যান জয়দেব জানা। তিনিও তাঁকে দেখতে খানাকুলে হাজির হন। এ দিকে ঘটনাস্থলে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। শতাধিক ক্ষিপ্ত জনতা অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে বাইরে থেকে। কিন্তু ভিতরে ঢুকতে পারেনি তাঁরা। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে ও অভিযুক্ত রাজেশকে গ্রেপ্তার করে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Crime

    পরবর্তী খবর