দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

হাতব্যাগে ৫ লক্ষ ৮১ হাজার টাকা, পুরোটাই জাল, নাটকীয় ভাবে অসাধু চক্র ধরল পুলিশ

হাতব্যাগে ৫ লক্ষ ৮১ হাজার টাকা, পুরোটাই জাল, নাটকীয় ভাবে অসাধু চক্র ধরল পুলিশ
ফাঁস জালনোটের কারবার। ফাইল চিত্র।

ওই যুবক অপকর্মটি সারার আগেই তার আগেই গ্রেফতার করে পুলিশ। ব্যাগের ভিতর থেকে ৫০০ ও ২০০০০ টাকার জাল নোট পাওয়া যায়।

  • Share this:

#মুর্শিদাবাদ: পাঁচ লক্ষ একাশি হাজার টাকার জাল নোট-সহ একজনকে গ্রেফতার করল সাগরদীঘি থানার পুলিশ। পুলিশ বিশেষ সূত্রে খবর পেয়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের মোরগ্রাম এর কাছ থেকে গ্রেফতার করে অভিযুক্ত যুবককে।

বুধবার নাটকীয় ভাবে গ্রেফতার হয় ওই যুবক। তার সম্পর্কে আগে থেকেই খবর ছিল পুলিশের কাছে। বুধবার দুপুরে ওই যুবক মালদহ থেকে একটি সরকারি বাসে করে মোরগ্রামে বাসস্ট্যান্ডে বাস থেকে নামে। সাগরদীঘি থানার একটি দল বাসস্ট্যান্ডের মধ্যেই অপেক্ষায় ছিল। যুবকের ব্যাগের ভিতরেই ছিল জাল নোট গুলি। মোরগ্রামে  তা হাতবদল করার কথা ছিল।

কিন্তু ওই যুবক অপকর্মটি সারার আগেই তার আগেই গ্রেফতার করে পুলিশ। ব্যাগের ভিতর থেকে ৫০০ ও ২০০০০ টাকার জাল নোট পাওয়া যায়। পুলিশ সূত্রে খবর জাল নোটের পরিমাণ পাঁচ লক্ষ ৮১ হাজার টাকা।

জানা যাচ্ছে, ধৃতের বাড়ি মালদহের বৈষ্ণবনগর এলাকায় । ধৃতের নাম সুমন শেখ। অভিযুক্তকে বুধবারই জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। জঙ্গিপুরের পুলিশ সুপার ওয়াই রঘুবংশী বলেন, " আমরা আগেই জেনেছিলাম এমন একটি অসাধু চক্র সক্রিয় রয়েছে। এখন দেখার এই জালনোটগুলি দেওয়ার কথা ছিল কার কাছে। আমরা সবটাই জানার চেষ্টা করছি।" পুলিশের আরও আশ্বাস, এই ঘটনার সঙ্গে আর যারা জড়িত তাদের প্রত্যেককে গ্রেফতার করা হবে।

Published by: Arka Deb
First published: August 6, 2020, 9:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर