corona virus btn
corona virus btn
Loading

সাংঘাতিক ! মাঝরাতে রাস্তা ছেড়ে বাড়িতে ঢুকে পড়ল মাল বোঝাই বিশাল ট্রাক, তারপর ...

সাংঘাতিক ! মাঝরাতে রাস্তা ছেড়ে বাড়িতে ঢুকে পড়ল মাল বোঝাই বিশাল ট্রাক, তারপর ...

বাড়িটির ব্যাপক ক্ষতি হলেও , কেউ হতাহত হননি । তবে ট্রাক চালক গুরুতর আহত হন ।

  • Share this:

#বর্ধমান: মাঝরাতে দোতলা বাড়ির দেওয়াল ভেঙে ঢুকে পড়ল ট্রাক । বর্ধমান সদরঘাট রোডের বরফ কলের কাছে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে । বাড়িটির ব্যাপক ক্ষতি হলেও , কেউ হতাহত হননি । ট্রাকের চালক গুরুতর আহত হয়েছেন । বর্তমানে তিনি বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ।

শনিবার মধ্যরাতে হঠাৎ বিকট শব্দে বেরিয়ে আসেন এলাকার বাসিন্দারা । দেখতে পান , বর্ধমানের বীরহাটার দিকে যাওয়া একটি মাল বোঝাই ট্রাক রাস্তার পাশের একটি দোতলা বাড়ির দেওয়াল ভেদ করে ঢুকে পড়েছে । সজোরে প্রবল আঘাতে বাড়ির দেওয়াল ভেঙে পড়ে । ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় । আটকে যান  ট্রাকের চালক । স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন , বাড়ির  নিচের তলার ওই অংশে দোকান ছিল ।

বাড়ির এক সদস্য জানান , ঘুমের মধ্যেই হঠাৎ বিকট শব্দ পেয়ে সকলেই হতচকিত হয়ে যাই । গোটা বাড়িটা ভীষণভাবে দুলে ওঠে । ভেবেছিলাম ভূমিকম্প হচ্ছে । তারপর বাইরে বেরিয়ে দেখি একটি ট্রাক রাস্তা ছেড়ে বাড়ির দেওয়ালে ধাক্কা মেরে ভিতরে ঢুকে গিয়েছে । বাড়িটা পুরোপুরি ভেঙে পড়তে পারত । সে সব ভেবে আতঙ্কে শিউরে উঠছি ।

এ দিকে , খবর পেয়ে পৌঁছায় বর্ধমান থানার পুলিশ । বীরহাটা ও তেলি পুকুর মোড়ে যান নিয়ন্ত্রণ করা হয় । বর্ধমান সদরঘাট রোডে ভার  যান চলাচল বন্ধ করে দেওয়া হয় । বাস ট্রাক-সহ অন্যান্য গাড়ি অন্য রাস্তা দিয়ে  ঘুরিয়ে দেওয়া হয় । ক্রেন এনে ট্রাকটিকে বের করা হয় । অনেক চেষ্টার পর আহত চালককে ট্রাক থেকে বের করে চিকিৎসার জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় । প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বাড়ির দেওয়ালে সজোরে ধাক্কা মারে । সেক্ষেত্রে চালক ঘুমিয়ে পড়েছিল কিনা নাকি ট্রাকের হঠাৎ কোন যান্ত্রিক ত্রুটির কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ ।

Saradindu Ghosh

Published by: Shubhagata Dey
First published: June 28, 2020, 5:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर