চোলাই মদ ধরার নামে খানাকুলে কলেজ ছাত্রীকে মারধরের অভিযোগ আবগারি দফতরের বিরুদ্ধে

খানাকুলের সেনহাট এলাকার ঘটনা। বুধবার আবগারি দফতরের কর্মীদের বিরুদ্ধে প্রতিবাদে প্রায় পাঁচ ঘন্টা মায়াপুর-গড়েরঘাট রাজ্য সড়ক অবরোধ স্থানীয়দের।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 28, 2019 09:02 PM IST
চোলাই মদ ধরার নামে খানাকুলে কলেজ ছাত্রীকে মারধরের অভিযোগ আবগারি দফতরের বিরুদ্ধে
আবগারি হানা
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 28, 2019 09:02 PM IST

#খানাকুল: চোলাই মদ ধরতে যাওয়ার নামে গ্রামে ঢুকে বাড়ি ভাঙচুরের অভিযোগ। প্রতিবাদ করতে গেলে এক কলেজ ছাত্রীকে মারধর। তাঁকে আবগারি দপ্তরে তুলে নিয়ে যাওয়া হয়। অভিযোগের তির আবগারি দফতরের কর্মীদের বিরুদ্ধে।

খানাকুলের সেনহাট এলাকার ঘটনা। বুধবার আবগারি দফতরের কর্মীদের বিরুদ্ধে প্রতিবাদে প্রায় পাঁচ ঘন্টা মায়াপুর-গড়েরঘাট রাজ্য সড়ক অবরোধ স্থানীয়দের। যদিও পরে স্থানীয়দের চাপে ওই কলেজ ছাত্রীকে ছেড়ে দেয় আবগারি দপ্তর। ওঠে অবরোধ। তবে মদ ধরতে গিয়ে বাড়ি ভাঙচুর ও ছাত্রীকে মারধোরের ঘটনায় প্রশ্নের মুখে আবগারি দফতরের ভূমিকা নিয়ে।

তবে এই ঘটনার সঙ্গে পুলিশ কোনও ভাবে যুক্ত নয় বলে দাবি তাদের।

স্থানীয়দের অভিযোগ, জন্মাষ্টমীর দিন আবগারি দপ্তরের দুজন কর্মীর সঙ্গে গ্রামের কয়েকজনের বসচা হয়। যদিও ওই দিন আবগারি দপ্তরের কর্মীরা কর্তব্যরত ছিল না বলে দাবি স্থানীয়দের।

সেই ঘটনার পর ব্যক্তি গত আক্রোশ থেকে বুধবার এলাকার তরুণ দোলুয়ের বাড়ি হানা দেয়। সেখানে তাঁকে না পেয়ে বাড়িতে তল্লাশির নামে ভাঙচুর করে। তার প্রতিবাদ করতে গেলে এক দ্বিতীয় বর্ষের কলেজ ছাত্রীকেও মারধর করে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। তার পরই প্রতিবাদে অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা।

First published: 09:02:35 PM Aug 28, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर