অজানা জ্বরে মৃত প্রথম বর্ষের ছাত্রী, বাড়ির মেয়ের তড়পে তড়পে মৃত্যুতে হাহাকার পরিবারে

শনিবার রাত ৮টায় সব শেষ হয়েছে

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 04, 2019 03:08 PM IST
অজানা জ্বরে মৃত প্রথম বর্ষের ছাত্রী, বাড়ির মেয়ের তড়পে তড়পে মৃত্যুতে হাহাকার পরিবারে
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 04, 2019 03:08 PM IST

#হাবড়া: হাবড়াতে জ্বরে মৃত্যু প্রথম বর্ষের ছাত্রীর, পরিবারে নেমে এসেছে শোকের ছায়া । ঘটনাটি ঘটেছে হাবড়া পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আক্রমপুর এলাকায় । পরিবার সূত্রে জানা গিয়েছে অঙ্কিতা সিকদার নামে বছর ১৭ বছরের হাবড়া চৈতন্য কলেজে ইংরেজিতে অনার্স নিয়ে প্রথম বর্ষে পড়াশুনা করছিল । গত বুধবার কলেজ থেকে ফেরার সময় গায়ে জ্বরজ্বর লাগছিল তাই নিজেই ওষুধের দোকান থেকে ওষুধ কিনে নিয়ে গিয়ে ছিল বাড়িতে । বাড়ি ফেরার পর থেকে শরীর খারাপ হয়ে পরে ।

মৃতার বাবা অপূর্ব সিকদার পেশায় ব্যাঙ্ক কর্মী ভিন রাজ্যে কর্মরত অবস্থায় খবর পেয়ে বৃহস্পতিবার তড়িঘড়ি বাড়ি ফিরে আসেন। প্রাইভেট ডাক্তার দেখানো হয় অবশেষে শুক্রবার রাত থেকে বমি করতে থাকে পরে শনিবার সকালে হাবড়া হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশঙ্কাজনক অবস্থায়, পরিস্থিতি ক্রমশই খারাপ হতে থাকে তখন ৷ বারাসাত হাসপাতালে নিয়ে যাওয়া হয় অসুস্থ ছাত্রীকে । সেখানেই চিকিৎসা চলছিল ছাত্রীর। চিকিৎসকেরা প্রাথমিক শারীরিক লক্ষণ দেখে মনে করেছিলেন ছাত্রীর শরীরে ডেঙ্গুর জীবাণু রয়েছে ৷ অবশেষে শনিবার রাত ৮টা নাগাদ মৃত্যু হয়েছে ছাত্রীর । ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবারে।

এলাকার নিকাশি ব্যাবস্থা নিয়ে প্রশ্ন তুলছে সাধারণ মানুষ। তাদের বক্তব্য এলাকায় অনেকেই জ্বরে আক্রান্ত রোগী রয়েছে । পৌরসভার পক্ষ থেকে ঠিক মত ব্লিচিং পাউডার কিংবা মশা মারার স্প্রে করা হয়না । এই নিয়ে ক্ষোভ এলাকাবাসীর গলায় ৷

First published: 03:08:17 PM Aug 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर