corona virus btn
corona virus btn
Loading

কমিটি করে প্রার্থী বাছাই বীরভূমে, অনুব্রতর নতুন ফর্মুলায় পুরভোটে নামবে তৃণমূল

কমিটি করে প্রার্থী বাছাই বীরভূমে, অনুব্রতর নতুন ফর্মুলায় পুরভোটে নামবে তৃণমূল
দলীয সভায় অনুব্রত৷

বীরভূমের পুরসভাগুলিতে ভোটের ঘণ্টা বাজার পরই শুরু হয়েছে প্রার্থী নিয়ে জল্পনা। তবে এবারে বীরভূমের পাঁচটি পুরসভার ভোটে জেলা তৃনমুলের সভাপতি অনুব্রত মণ্ডলের ভরসা পুরসভা পিছু একটি করে কমিটি।

  • Share this:

#বীরভূম: বীরভূমের পুরসভাগুলিতে ভোটের ঘণ্টা বাজার পরই শুরু হয়েছে প্রার্থী নিয়ে জল্পনা। তবে এবারে বীরভূমের পাঁচটি পুরসভার ভোটে জেলা তৃনমুলের সভাপতি অনুব্রত মণ্ডলের ভরসা পুরসভা পিছু একটি করে কমিটি।

এই ১১ সদস্যের কমিটি বীরভূম জেলার পুরসভাগুলিতে ওয়ার্ডে ওয়ার্ডে সাধারণ মানুষের সঙ্গে বৈঠক করে প্রস্তাব করবে তৃনমুল প্রার্থীর নাম। তবে এবার বীরভূমের পুরসভাগুলির প্রার্থী তালিকায় থাকবে বেশ কিছু নতুন মুখ, তার মধ্যে থাকবেন বেশ কিছু মহিলা প্রার্থীও।

অনুব্রত মণ্ডল সাফ জানিয়েছেন, সরকার তৃণমূলের৷ তাই মানুষ নিশ্চয় অন্য দলের প্রার্থীকে ভোট দিয়ে ভুল করবেন না। বীরভূমের সাঁইথিয়া, সিউড়ি,  দুবরাজপুর, বোলপুর ও রামপুরহাট এই পাঁচটি পুরসভার নির্বাচন হবে অন্যান্য পুরসভার সঙ্গে। তার আগে প্রার্থী তালিকা নিয়ে ইতিমধ্যেই জল্পনা চলছে তৃণমূলের দলীয় স্তরে।

তবে এই নির্বাচনগুলিতে বিজেপি, সিপিএম ও কংগ্রেস কে নিয়ে মোটেও ভাবতে রাজি নয় তৃণমূল। তবে অন্যান্য দলের পক্ষ থেকেও জানানো হয়েছে. প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে এবার গুরুত্ব দেওয়া হবে সাধারণ মানুষের কথা৷ কে ভোটে দাঁড়াবেন সেটা ঠিক হবে মানুষের কথা মাথায় রেখেই৷ এমন কাউকে প্রার্থী করা হবে না, যে ভোটে জয় পাওয়ার পর দলবদল করতে পারে।

SUPRATIM DAS

First published: February 27, 2020, 2:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर