Home /News /south-bengal /

Crime: টোটোচালক প্রেমিক ও তার বন্ধু অন্ধকারে নিয়ে গেল নাবালিকাকে! ভয়ঙ্কর ঘটনা ভাতারে

Crime: টোটোচালক প্রেমিক ও তার বন্ধু অন্ধকারে নিয়ে গেল নাবালিকাকে! ভয়ঙ্কর ঘটনা ভাতারে

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Crime Against Woman: পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবম শ্রেণীর ওই ছাত্রীর সঙ্গে ভাতারের বলগোনা গ্রামের এক টোটো চালকের কয়েক দিন আগে পরিচয় হয়েছিল। তার পর ফোনে কথাবার্তা ভালবাসায় পরিণত হয়।

  • Share this:

#ভাতার:  প্রেমিকের ফোন পেয়ে দেখা করতে গিয়েছিল স্কুল পড়ুয়া প্রেমিকা। সেখানে গিয়ে গণধর্ষণের শিকার হতে হল তাঁকে। পূর্ব বর্ধমানের ভাতারে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মূল অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার সঙ্গী পলাতক। তার হদিশ পাওয়ার চেষ্টা চালাচ্ছে পুলিশ। পুলিশ ও এলাকার বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, এক যুবকের সঙ্গে ফোনে অল্প কয়েক দিন আগে পরিচয় হয়েছিল ওই স্কুল পড়ুয়ার। এর পর ঘটনার দিন সন্ধ্যায় ওই প্রেমিক যুবক প্রেমিকাকে ডেকে বেড়াতে নিয়ে গিয়ে বন্ধুকে সঙ্গে নিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবম শ্রেণীর ওই ছাত্রীর সঙ্গে ভাতারের বলগোনা গ্রামের এক টোটো চালকের কয়েক দিন আগে পরিচয় হয়েছিল। তার পর ফোনে কথাবার্তা ভালবাসায় পরিণত হয়। কয়েক দিনের ভালবাসার সম্পর্কে এক বার দেখাও হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় সাহেরউদ্দিন চৌধুরি ওরফে রাজা নামে ওই যুবকের  ফোন পেয়ে তার সঙ্গে দেখা করতে যায় প্রেমিকা।

আরও পড়ুন: কলকাতায় বহিরাগত? বিস্ফোরক অভিযোগ সুকান্ত মজুমদারের! পাল্টা ফিরহাদ

সাহেবের সঙ্গে ছিল তার এক বন্ধুও। অভিযোগ, ওই নাবালিকাকে টোটোয় চাপিয়ে ভাতারের  আমারুন এলাকার নির্জন জায়গায় নিয়ে যায় রাজা। এরপর সে  ও তার বন্ধু মিলে ওই নাবালিকাকে ধর্ষণ করে। এর পর ওই স্কুলছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায় ওই দুই যুবক।

আরও পড়ুন: পঞ্চায়েতের স্মৃতি উসকে পুরভোটেও বাহিনী চায় BJP, সিদ্ধান্ত বদলাবে ডিভিশন বেঞ্চে?

ওই স্কুল ছাত্রী কোনও রকমে ভাতার কাটোয়া রাস্তায় উঠে আসে। স্থানীয় মানুষ ও পুলিশের সহযোগিতায় তাকে ভাতার হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ওই স্কুল ছাত্রীর মামা ভাতার থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ সাহেরউদ্দিন নামে ওই যুবককে গ্রেফতার করে। ধৃতকে শুক্রবার বর্ধমান আদালতে পাঠায় ভাতার থানার পুলিশ।  অপর যুবকের তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ভাতার জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শরদিন্দু ঘোষ

Published by:Uddalak B
First published:

Tags: Crime Against Women

পরবর্তী খবর