মাস্ক না পরার প্রতিবাদ করায় আক্রান্ত ৭৩ বছরের বৃদ্ধ ! উত্তেজনা এলাকায়

মাস্ক না পরার প্রতিবাদ করায় আক্রান্ত ৭৩ বছরের বৃদ্ধ ! উত্তেজনা এলাকায়

ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পদক্ষেপ নিয়েছে সিউড়ি থানার পুলিশ।

ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পদক্ষেপ নিয়েছে সিউড়ি থানার পুলিশ।

  • Share this:

#বীরভূম: মাস্ক না পরার প্রতিবাদ করায় এক বৃদ্ধকে মারধোরের অভিযোগ। ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ির স্টেশন মোড় এলাকায়। ওই বৃদ্ধের বাড়ি সিউড়ির রামকৃষন পল্লীতে।  প্রতিদিনের মতো ওই বৃদ্ধ নির্মল সিংহ খাটাল থেকে দুধ আনতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে এক ব্যাক্তিকে মাস্ক ছাড়া ঘুরে বেড়াতে দেখে, তিনি ওই ব্যক্তিকে মাস্ক পরতে বলেন। এই নিয়েই দু'জনের মধ্যে বিতর্ক শুরু হয়।  যে ব্যক্তি মাস্ক না পরে  ঘুরছিলো, সে  ওই বৃদ্ধকে ইঁট দিয়ে মাথায় আঘাত করে। সিউড়ি থানার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন আহত বৃদ্ধ।

এর পর পুলিশ সেই ব্যক্তিকে আটক করে। ওই ব্যক্তির থেকে ইঁটের মার খেয়েও দমে যাননি ৭৩ বছরের নির্মলবাবু। তিনিও পাল্টা আক্রমণ করেন। আর তাতেই ভয় পেয়ে সে সময় পালায় অভিযুক্ত। নির্মলবাবুর ছেলে একটি পত্রিকায় মার্কেটিংয়ের কাজ করেন। তিনি উত্তরবঙ্গে থাকেন। তবে হঠাৎ করে ঘটে যাওয়া এই ঘটনায় সকলেই চমকে ওঠেন। পাড়া প্রতিবেশী থেকে পুলিশ  সকলেই ওই বৃদ্ধের পাশে থেকেছেন। ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পদক্ষেপ নিয়েছে সিউড়ি থানার পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে ঘটনার কিছুক্ষণেরর মধ্যেই। আগামীকাল তাকে বীরভূমের সিউড়ি আদালতে তোলা হবে।

দেশে প্রতিদিন বেড়ে চলেছে ভাইরাসের সংক্রমণ। এই সময় বাইরে বেরোতে হলে মাস্ক অবশ্যই পরতে বলা হচ্ছে। সরকারের তরফ থেকেও মানুষকে সতর্ক করা হচ্ছে। কিন্তু তার পরেও হুঁশ ফিরছে না কিছু মানুষের। আর এর ফলেই ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  এই রকম পরিস্থিতিতে দাঁড়িয়ে সিউড়ির এই বয়স্ক মানুষের প্রতিবাদকে ভাল চোখে দেখছে সকলে। আনেকেই ওই ব্যক্তির প্রশংসা করেছেন। বলেছেন, আমাদের দেশের সকলের এখন নির্মল বাবুর মতোই সচেতন হওয়া  উচিত। এবং আশে পাশের মানুষকেও সতর্ক করা উচিত।

SUPRATIM DAS 

Published by:Piya Banerjee
First published: