বিধানসভার আগে তৈরি 'ওয়ার রুম'! বুধবার রাজ্যে বিজেপির ৯টি পার্টি অফিসের উদ্বোধন করবেন জে পি নাড্ডা।

মালদহে পার্টি অফিস তৈরিতে খরচ হয়েছে প্রায় ৫০ লক্ষ টাকা। মালদহে দলীয় পার্টি অফিসের তিন তলা উৎসর্গ করা হচ্ছে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও মালদহের ভূমিপুত্র তপন সিকদার এর নামে।

মালদহে পার্টি অফিস তৈরিতে খরচ হয়েছে প্রায় ৫০ লক্ষ টাকা। মালদহে দলীয় পার্টি অফিসের তিন তলা উৎসর্গ করা হচ্ছে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও মালদহের ভূমিপুত্র তপন সিকদার এর নামে।

  • Share this:

#মালদহ: ভোটের আগে জেলায় জেলায় সাজছে বিজেপির ওয়ার রুম। বুধবার মালদহ সহ রাজ্যের নয় জায়গায় নতুন পার্টি অফিসের উদ্বোধন। রাজ্য সফরে এসে জেলায় জেলায় পার্টি অফিসের ভার্চুয়াল উদ্বোধন করবেন সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। বুধবার সকাল দশটায় নতুন পার্টি অফিস গুলির উদ্বোধন। উত্তরবঙ্গে মালদহ ছাড়াও বালুরঘাট, আর দক্ষিণবঙ্গে নদিয়ার রানাঘাট, দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর, বাঁকুড়ার বিষ্ণুপুর, উলুবেড়িয়া, ঝাড়গ্রাম, আসানসোল, বর্ধমান সদর প্রভৃতি পার্টি অফিস একসঙ্গে উদ্বোধন করা হবে। বর্ধমান অথবা আসানসোলে পার্টি অফিস উদ্বোধন সশরীরে উপস্থিত থাকবেন জেপি নাড্ডা। সেখান থেকেই রাজ্যের অন্যান্য জেলার পার্টি অফিস গুলির একযোগে উদ্বোধন হবে।

২০২১ বিধানসভায় লক্ষ্য রেখে এই প্রস্তুতি বিজেপির। জেলায় জেলায় পাটিঅফিস গুলি কার্যত ওয়ার রুমের রূপ দেওয়া হচ্ছে। মালদহে উদ্বোধনের অপেক্ষায় বিজেপির তিনতলা পার্টি অফিস। এরমধ্যে একতলা পার্টি অফিস আগেই ছিল।

নতুন করে তৈরি হয়েছে দোতলা ও তিনতলা। দলের কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব জেলায় এলে এখন থেকে পার্টি অফিসে থাকতে পারেন সেই জন্য ব্যবস্থা থাকছে নতুন ভবনে। থাকবে পার্টির সভা ও শিবির পরিচালনার জন্য বড় হল ঘর। এছাড়া একাধিক কম্পিউটার সহ আলাদা ডিজিটাল রুম।

দলীয়ভাবে এজেন্সি নিয়োগ করে জেলায় জেলায় আধুনিক সুবিধা যুক্ত পার্টি অফিস গুলি তৈরি করা হয়েছে। মালদহে পার্টি অফিস তৈরিতে খরচ হয়েছে প্রায় ৫০ লক্ষ টাকা। মালদহে দলীয় পার্টি অফিসের তিন তলা উৎসর্গ করা হচ্ছে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও মালদহের ভূমিপুত্র তপন সিকদার এর নামে। দোতলা "ভিআইপি জোন" উৎসর্গ করা হচ্ছে দলের প্রাক্তন সভাপতি তুষার কান্তি ঘোষের নামে। নতুন পার্টি অফিসে কার্যত এক ছাদের তলায় কাজ করবে দলের বিভিন্ন মোর্চা, একাধিক সেল। পার্টি অফিসে আলাদা করে দলের সাংসদ, বিধায়ক, জনপ্রতিনিধিদের অফিস করা হচ্ছে। দলের জেলা সভাপতি বলেন, আধুনিক সুবিধা যুক্ত অফিস হওয়াতে নতুন উদ্যোমে কাজ করতে পারবেন নেতৃত্ব ও কর্মীরা।

Published by:Pooja Basu
First published: