corona virus btn
corona virus btn
Loading

প্রতিশোধ নিতে ৮ বছরের নাবালিকাকে নৃশংসভাবে খুন !

প্রতিশোধ নিতে ৮ বছরের নাবালিকাকে নৃশংসভাবে খুন !
এনিয়ে বেশ কয়েকবার গ্রামে সালিশি সভা বসিয়ে মীমাংসার চেষ্টা করা হয়। এরই মধ্যে মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদে রোষের শিকার হয় একরত্তি শিশু। অভিযোগ, স্বামীর উপরে ক্ষোভ চেপে রাখতে না পেরে সতীনের মেয়েকে মেঝেতে আছাড় মারেরেজি বিবি। Representational Image

৮ বছরের শিশুটিকে নির্মম ভাবে খুন করা হয়েছে । মঙ্গলবার মৃতদেহ উদ্ধারের পরেই এলাকায় উত্তেজনা ছড়ায়

  • Share this:

#দুর্গাপুর: বাবার সঙ্গে শত্রুতার জেরে দুর্গাপুরের লাউদোহায় ৮ বছরের শিশুকে খুন। মঙ্গলবার দুপুরে মৃতদেহ উদ্ধারের পরেই বিকেলের মধ্যেই মূল অভিযুক্ত-সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বুধবার তোলা হয়েছে দুর্গাপুর মহকুমা আদালতে।

জানা গিয়েছে, ৮ বছরের শিশুটিকে নির্মম ভাবে খুন করা হয়েছে । মঙ্গলবার মৃতদেহ উদ্ধারের পরেই এলাকায় উত্তেজনা ছড়ায় ।সোমবার দুপুরের পর থেকেই হঠাৎ করে নিখোঁজ হয়ে যায় বছর আটেকের এক নাবালিকা । নিখোঁজ নাবালিকার বাবা রাজেশ শুক্লা মেয়েকে কোথাও খুঁজে না পেয়ে সেদিনই থানায় মিসিং ডায়েরি করে।

অভিযোগ এলাকারই সেখ কলিমুদ্দিন নামে এক যুবক চলতি মাসে রাজেশের বড় মেয়ের সঙ্গে খারাপ আচরণ করেছিল । সেই সময় কলিমুদ্দিনকে মারধরও করা হয়েছিল । এরপর কলিমুদ্দিন এর প্রতিশোধ নেবে বলে হুমকি দেয় ।

ফলে মেয়ে নিখোঁজ হওয়ায় সন্দেহ হয় কলিমুদ্দিনের উপরেই। পুলিশ নাবালিকার খোঁজে কলিমুদ্দিনের বাড়িতে তল্লাশি চালায় । তাদের বাথরুমের চেম্বার থেকে উদ্ধার হয় নাবালিকার মৃতদেহ । পুলিশের প্রাথমিক অনুমান গলা টিপে খুন করা হয়েছে নাবালিকাকে। এই ঘটনা জানাজানি হতেই উত্তেজনা ছাড়ায় এলাকায় ।

উত্তেজিত জনতা ভাঙচুর চালিয়ে আগুন জ্বালিয়ে দেয় কলিমুদ্দিনের দোকানে । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় কমব্যট ফোর্স ও প্রচুর পুলিশ বাহিনী। পেশায় ঠেলা চালক মৃতার বাবা অভিযুক্তদের ফাঁসির সাজা দাবি করেন । তদন্তের দাবি করেছেন তিনি।

First published: July 31, 2019, 4:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर