Home /News /south-bengal /
Latest Bangla News|| হাত-পা পিছনে বাঁধা, বাড়ি থেকে উদ্ধার সত্তরোর্ধ্বের উলঙ্গ দেহ! দত্তপুকুরে চাঞ্চল্য

Latest Bangla News|| হাত-পা পিছনে বাঁধা, বাড়ি থেকে উদ্ধার সত্তরোর্ধ্বের উলঙ্গ দেহ! দত্তপুকুরে চাঞ্চল্য

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Mysterious death at Duttapukur: দত্তপুকুর থানার কদম্বগাছির কড়েয়া শিবতলা এলাকায় থাকতেন বছর বাহাত্তরের সন্ধ্যা বিশ্বাস। এ দিন তাঁরই মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

  • Share this:

    #দত্তপুকুর: হাত-পা পিছনে বাঁধা, উলঙ্গ অবস্থায় নিজের বাড়ি থেকে উদ্ধার সত্তর ঊর্ধ্ব বৃদ্ধার মৃতদেহ। ঘটনাটি ঘটে দত্তপুকুর থানার কড়েয়া কদম্বগাছি শিবতলা এলাকায়। ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

    দত্তপুকুর থানার কদম্বগাছির কড়েয়া শিবতলা এলাকায় থাকতেন বছর বাহাত্তরের সন্ধ্যা বিশ্বাস। এ দিন তাঁরই মৃতদেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যা দেবী একাই থাকতেন বাড়িতে। গতকাল পেনশনের টাকা নিয়ে বাড়ি ফিরে ওই বাড়িতে একাই ছিলেন। আজ দুপুরে এক নাতি ঠাকুমাকে খেতে দিতে আসেন। সেই সময়ে বারবার ডাকাডাকি করেও কোনওরকম সাড়া না পেয়ে দরজা খুলে দেখতে পান সন্ধ্যা দেবীর হাত-পা দড়ি দিয়ে পিছমোড়া করে বাঁধা। তিনি উলঙ্গ অবস্থায় পড়ে রয়েছেন। তারপর স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

    আরও পড়ুন: ওরে বাবা ওটা কী? দিনে দুপুরে ঘুরে বেড়াচ্ছে গোটা গ্রাম! আতঙ্ক লাভপুরের ইন্দাশে

    স্থানীয় বাসিন্দাদের দাবি, ভালো স্বভাবের ছিলেন ওই বৃদ্ধা। সকলের সঙ্গেই সদ্ভাব ছিল। তার পরেও কেন মহিলাকে এইভাবে খুন হতে হল? সেই প্রশ্ন তুলছে স্থানীয়রা। তবে কী পেনশনের টাকা জন্য খুন? নাকি অন্য কোনও উদ্দেশ্য পূরণের জন্য মহিলাকে মারা হল তা নিয়ে উঠছে প্রশ্ন। তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানার পুলিশ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Duttapukur

    পরবর্তী খবর