দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বেগুন ক্ষেতে কাজ করার সময় সর্বনাশ, বজ্রপাতে ৬ জনের মৃত্যু মুর্শিদাবাদে

বেগুন ক্ষেতে কাজ করার সময় সর্বনাশ, বজ্রপাতে ৬ জনের মৃত্যু মুর্শিদাবাদে
Photo- Representative

আহতও বেশ কয়েকজন

  • Share this:

#মুর্শিদাবাদ: বজ্রপাতে ছয়জনের মৃত্যু হল মুর্শিদাবাদ জেলায়। তিনজন মারা যায় ভরতপুরের ও অপর তিনজন সাগরদিঘী থানা এলাকায়। মাঠে কাজ করার সময় ভরতপুরের তাল গ্রামে বজ্রপাতে মৃত্যু হয় জনি শেখ(১৮), মতিউর শেখ(৩৫) ও বড়গাছী গ্রামের শিফালী শেখ(৫৫)। ভরতপুরের আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। তাদের কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে সাগর দিঘিতে মারা যায় শিবরাত মাহাতো, সমর মন্ডল ও ভারতী মণ্ডল। মৃতদের বাড়ি সাগরদিঘী থানার বিশ্বনাথ করে। আরও দুই জন গুরুতর আহত হয়েছে তাদের সাগরদিঘী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বজ্রাঘাতে মৃত তিনজন- এদিন বিকেল তিনটের সময় বেগুন ক্ষেতে কাজ করতে যায় সাতজন শ্রমিক ৷ বিকেলে বৃষ্টি এলে বৃষ্টি থেকে বাঁচার জন্য মাঠেই একটা ডিপ ঘরে আশ্রয় নেই জমির মালিক সহ পাঁচ জন ৷  তাদের কাছাকাছিই বাজ পড়ে ৷

ঘটনাস্থলেই গুরুতর আহত হয়  সাগরদিঘী হাসপাতালে আনা হলে চিকিৎসক তিনজনকে মৃত বলে ঘোষণা করে। তিনজনের মধ্যে দুজন পুরুষ ও একজন মহিলা তাদের নাম ,সমর মণ্ডল (৩০), ভারতী মণ্ডল (৪০) শিবরাত মাহাতো (৪৫) ৷ বাকী দুইজন রাজুবালা মণ্ডল  এবং তেতত্রী মাহাতো গুরুতর অবস্থায় সাগরদীঘি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি। তাদের সকলের বাড়ি সাগরদিঘী বিশ্বনাথপুর ৷ এলাকার বিধায়ক সুব্রত সাহা নিহতদের পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানান ও তাদের আর্থিক সহযোগিতা করেন।

Pranab Kumar Banerjee

Published by: Debalina Datta
First published: June 28, 2020, 3:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर