দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

আনন্দ করতে গিয়ে চরম পরিণতি, পিকনিকে বেরিয়ে বাড়ি ফিরল শবদেহ

আনন্দ করতে গিয়ে চরম পরিণতি, পিকনিকে বেরিয়ে বাড়ি ফিরল শবদেহ
Photo- News 18 Bangla

পিকনিক করতে যাওয়ার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল ছয় জনের আহত সাত- শোকের ছায়া রেজিনগরে।

  • Share this:

#রানাঘাট:  পিকনিক করতে যাওয়ার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল ছয় জনের আহত আরও সাত। মৃতরা হলেন সূর্য মালাকার (১৫), শিল্পী মন্ডল(৪০), ইলা সরকার(৩৫), সোমা দাস মালাকার(২৮), সমীর দাস(২৮), শিলা দাস(৫২)। মুর্শিদাবাদ মেডিকেল কলেজে তিনজন ভর্তি রয়েছেন।দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে ৩৪ নম্বর জাতীয় সড়কের মুর্শিদাবাদের রেজিনগরের দাদপুর।

নদিয়ার রানাঘাট থেকে পিকআপ ভ্যানে করে লালবাগের উদ্দেশ্যে ১৫ জনের একটি দল যাচ্ছিল পিকনিক করতে। রেজিনগরের দাদপুর এর কাছে পিকআপ ভ্যানটি দাঁড় করিয়ে কয়েকজন বাথরুম করছিল। সেই সময় উল্টো দিক থেকে একটি ১০ চাকার গাড়ি সামনা সামনি এসে ধাক্কা মারে। কুয়াশাচ্ছন্ন সকালে বিকট আওয়াজে ছুটে আসেন আশেপাশের লোকজন। তারা আহতদের উদ্ধার করে বেলডাঙ্গা গ্রামীণ হাসপাতালে পাঠায়। ঘটনাস্থলেই তিনজন মারা যায় ও পরে আরও একজন মারা যায়। চারজনকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজের পাঠানো হলে দুজন আরও মারা যায়।জেলার পুলিশ সুপার কে সাবেরী রাজকুমার বলেন, জমিজট যাতে কাটানো যায় তার জন্য এলাকার মানুষের সঙ্গে কথা বলা হচ্ছে। জাতীয় সড়ক দপ্তরের সঙ্গে কথা বলা হচ্ছে। যা ঘটেছে তা দুঃখজনক। আমরা পুরো ঘটনার তদন্ত করছি। নদিয়া রানাঘাট থানার আইসতলা থেকে একই পাড়ার ১৫ জন সদস্য একটি পিকআপ ভ্যান ভাড়া করে পিকনিকের জন্য মুর্শিদাবাদের লালবাগের হাজারদুয়ারি উদ্দেশ্যে বের হয়।

বাসিন্দা শামসুল শেখ বলেন, প্রচন্ড জোরে আওয়াজ পেয়ে আমরা ছুটে আসি। এসে দেখি বড় দুর্ঘটনা ঘটে গেছে। রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দেহ গুলো। সঙ্গে সঙ্গে বেলডাঙ্গা গ্রামীণ হাসপাতাল দেহ গুলো পাঠানোর ব্যবস্থা করি। তিনজন ঘটনাস্থলেই মারা যায়। তৃণমূল নেতা হুমায়ুন কবির বলেন, জমি জটের কারণে রেজিনগরের এই জায়গাটায় রাস্তা সম্প্রসারণের কাজ হয়নি। ফলে প্রতিদিনই দুর্ঘটনা লেগে আছে। জাতীয় সড়ক দফতরের সঙ্গে যোগাযোগ করে এই রাস্তার সম্প্রসারণের কাজ যাতে তাড়াতাড়ি করা যায় তার জন্য বলেছি।

Pranab Kumar Banerjee

Published by: Debalina Datta
First published: January 6, 2021, 7:55 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर